Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

ব্রাহ্মণবাড়িয়ায় বিজিবির মাদক উদ্ধার 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ফেব্রুয়ারি ৬, ২০২৩, ০৪:১৮ পিএম


ব্রাহ্মণবাড়িয়ায় বিজিবির মাদক উদ্ধার 

ব্রাহ্মণবাড়িয়ার সীমান্তবর্তী বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৩ হাজার ৫৯৫ পিস ভারতীয় ইয়াবা ট্যাবলেট, ৫৮ কেজি গাঁজা, ৯৩৪ বোতল ইস্কফ, ২৫ বোতল ফেন্সিডিল, ০৬ বোতল বিয়ার ক্যান এবং ০৭ বোতল হুইস্কি উদ্ধার করেছে বিজিবির ২৫ ব্যাটালিয়নর (সরাইল ব্যাটালিয়ন) এর সদস্যরা। 

সোমবার (৬ ফেব্রুয়ারি) সকালে আখাউড়া ও বিজয়নগরে উপজেলার সীমান্তবর্তী চাঁনপুর, সেজামোড়া, হীরাপুর, বিষ্ণপুর, নোয়াবাদী, ইকরতলী, আলীনগর, কল্যাণপুর, রাজাপুর, কাশিনগর, ভাগলপুর, আনোয়ারপুর এবং আজমপুর এলাকায় পৃথক অভিযান চালিয়ে এই বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার করা হয়। 

সোমবার দুপুরে বিজিবির ২৫ ব্যাটালিয়নর পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে উল্লেখ করা হয়, উদ্ধারকৃত মাদকদ্রব্য ব্রাহ্মণবাড়িয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে জমা এবং ধ্বংসের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এ বিষয়ে সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) অধিনায়ক, লে. কর্নেল সৈয়দ আরমান আরিফ,(পিএসসি) জানান, সীমান্ত এলাকা দিয়ে কোনরকম মাদক যেন দেশে না ঢুকতে পারে সে জন্য বাংলাদেশ বর্ডার গার্ড সবসময়ই সীমান্ত এলাকায় সজাগ দৃষ্টি রাখছে। মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।
 

Link copied!