Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

রাহাত হত্যা মামলার পলাতক আসামি প্রেপ্তার

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি :

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি :

ফেব্রুয়ারি ১৮, ২০২৩, ০৫:৩৩ পিএম


রাহাত হত্যা মামলার পলাতক আসামি প্রেপ্তার

পিরোজপুরের মঠবাড়িয়ায় মেধাবী ছাত্র রাহাত হত্যা মামলার এজাহারভুক্ত পলাতক আসামি (২ নং ) সাব্বির খান (২০) গ্রেপ্তার হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা মঠবাড়িয়া থানার এসআই রাসেল মোল্লা চাঁপাই নববাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় শিবগঞ্জ শহর এলাকা থেকে গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারকৃত সাব্বির দক্ষিণ গুলিশাখালী গ্রামের মো. শহিদুল খানের ছেলে এবং নিহত রাহাত ওই এলাকার মো. শাহ জালাল মিয়ার ছেলে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, ২০২১ সালের ১৩ নভেম্বর ১০ টার দিকে রাহাত  উপজেলার টিয়ারখালী মজিদ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ থেকে সান্ধ্যকালীন শেখ রাসেল মিনি ফুটবল টুর্নামেন্ট খেলা দেখে বাড়ি ফিরছিল। এ সময় পূর্ব পরিকল্পিতভাবে কার্পেটিং রাস্তার পাশে ওঁৎ পেতে থেকে সন্ত্রাসীরা রাহাতকে কুপিয়ে হত্যা করে। এ হামলার সময় আরও ৪ জন গুরুতর জখম হয়।

এঘটনায় নিহতের বাবা মো. শাহ জালাল বাদী হয়ে ১৪ নভেম্বর মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। তৎকালীন সময় পুলিশ এ ঘটনায় এজাহারভুক্ত আসামি টিয়ারখালী গ্রামের বাহাদুর খানের ছেলে রনি খান, পূর্ব গুলিশাখালী গ্রামের মহারাজ মালের ছেলে শাওন মাল, আলী ফরাজীর ছেলে মো. আসাদ ফরাজী এবং ওই একই এলাকার নাদীমকে গ্রেপ্তার করেছিলেন।

মঠবাড়িয়া থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার বলেন, আধুনিক তথ্য প্রযুক্তির মাধ্যমে আসামির অবস্থান সনাক্ত করে চাঁপাই নববাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় শিবগঞ্জ শহর এলাকা থেকে রাহাত হত্যা মামলার আসামী সাব্বির খানকে গ্রেপ্তার করা হয়েছে। 

 

গ্রেপ্তারকৃত সাব্বির খানকে শনিবার (১৮ ফেব্রুয়ারি ) বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে।

আরএস

 

 

Link copied!