Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

মাধবপুরে চুরি যাওয়া গরু আনতে গিয়ে যুবকের মৃত্যু

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৩, ২০২৩, ১১:৫৫ এএম


মাধবপুরে চুরি যাওয়া গরু আনতে গিয়ে যুবকের মৃত্যু

হবিগঞ্জের মাধবপুরে চুরি যাওয়া গরু আনতে গিয়ে জুবাইর মিয়া নামে এক যুবকের হয়েছে। আজ বৃহস্পতিবার ভোররাতে উপজেলার ছাতিয়াইন এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যাক্ষদর্শি সূত্রে জানা গেছে, গভীর রাতে উপজেলার জগদীশপুর ইউনিয়নের খড়কি গ্রামের মৃত বাবু মিয়ার ছেলে আসকির মিয়ার গোয়াল ঘর থেকে ৩টি গরু চুরি করে নিয়ে যায়।

এ সময় গ্রামের লোকজন একটি পিকআপ যোগে গরু বহনের দৃশ্য দেখতে পেয়ে পিকআপটিকে পিছন থেকে ধাওয়া করে। জনতার ধাওয়ায় চুরের দল গরুভর্তি  ঢাকা মেট্রো  ন- ২১- ৬৪৮৮ নং এর পিকআপ গাড়ীটি ফেলে পালিয়ে যায়।

উপস্থিত জনতার মাঝে উপজেলার গোপীনাথপুর গ্রামের আব্দুল কুদ্দুছের ছেলে খলিল মিয়া (২৫) ফেলে রাখা গাড়ীটির চালকের আসনে বসে ঘুরাইতে গেলে সড়কের পাশে খাদে নামতে থাকে, এসময় গাড়ীর উপরে থাকা যুবকরা আত্মরক্ষার্থে লাফ দিয়ে নামতে গিয়ে ওই গ্রামের খলিল মিয়ার ছেলে জুবাইর মিয়া(২৫) গাড়ীর চাকার নিচে পড়ে গেলে গাড়ীটি তার উপর দিয়ে খাদে পড়ে যায়।

এতে ঘটনাস্থলে জুবাইর মৃত্যুর কোলে ঢলে পড়েন। খবর পেয়ে থানা ইন্সপেক্টর(তদন্ত) মোঃ আতিকুর রহমান ও এস আই আব্দুর কাদের খবর পেয়ে লাশ উদ্ধার করে সুরতহাল রির্পোট তৈরী করে ময়না তদন্তের জন্য প্রেরন করেন।

থানার ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক গাড়ীটির মালিকানাসহ চোরাই কাজে জড়িতদের সনাক্ত করে দ্রুত আইনের আওতায় আনা হবে জানিয়েছেন।

এবি
 

Link copied!