Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

‘মানবিক কারণে মুক্ত অসুস্থ খালেদা মাঠে নামলেই জেলে যেতে হবে’

কেরানীগঞ্জ প্রতিনিধি:

কেরানীগঞ্জ প্রতিনিধি:

ফেব্রুয়ারি ২৩, ২০২৩, ০৯:২৪ পিএম


‘মানবিক কারণে মুক্ত অসুস্থ খালেদা মাঠে নামলেই জেলে যেতে হবে’

বেগম খালেদাকে জিয়া রাজনীতি  করতে হলে আদালতের মাধ্যমে মুক্ত হয়েই রাজনীতি করতে হবে, মানবিক কারণে মুক্ত অসুস্থ খালেদা জিয়া এখন রাজনীতির মাঠে নামা মানে তিনি সুস্থ, আর সুস্থ খালেদা জিয়া মাঠে এলে তাকে জেলা যেতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে কামরাঙ্গীরচরে মহান ২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও ২০২২ সালে এসএসসি পরিক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৮১ জন শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমাদের এক সাগর রক্তের বিনিময়ে এই স্বাধীনতা, তারপরের ইতিহাস সবার মোটামুটি কমবেশি জানা, নতুন প্রজন্মকে ইতিহাস থেকে দূরে সরিয়ে নেয়ার চেষ্টা করেছে, অনেক মিথ্যার করেছে , এখন আমরা মিথ্যা থেকে সত্যের পথে এসেছি, অন্ধকার থেকে আলোর পথে এসেছি। ধিক্কার জানাই যারা আমাদের সন্তানদেরকে সত্য ইতিহাস থেকে দূরে রেখেছিলো। আমাদের চাওয়া নতুন প্রজন্মের হাত ধরেই ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ গড়ে উঠবে।

তিনি আরও বলেন, ভাষার জন্য প্রাণ দিয়েছে শুধু বাঙালিরাই। যে ভাষার জন্য সালাম বরকতরা প্রাণ দিয়েছে সে ভাষাকে আন্তর্জাতিক মাতৃভাষা হিসেবে স্বীকৃতি দানে বিরোধিতা করেছে বিএনপি।

শেখ হাসিনার সরকার শিক্ষা বান্ধব সরকার,  বছরের প্রথম দিন ৩৬ কোটি বই বিনা মূল্যে শুধু বাংলাদেশেই দেওয়া হয়।

কামরাঙ্গীরচর থানা শিক্ষক ফোরামের সভাপতি হাসান গোলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: হুমায়ুন কবির, ৫৬ নং ওয়ার্ড কাউন্সিল ও সংগঠনের প্রতিষ্ঠাতা মোহাম্মদ হোসেন, ৫৫ নং ওয়ার্ড কাউন্সিলর নুরে আলম, ৫৭ নং ওয়ার্ড কাউন্সিলর সাইদুল ইসলাম মাদবরসহ অনেকে।

পরে কামরাঙ্গীরচর থানার অন্তর্গত এসএসসি পরিক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত  ৮১ জন কৃতি শিক্ষার্থীকে নগদ অর্থ ও ক্রেস্ট তুলে দেন অতিথিরা।

আরএস

Link copied!