Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

বরিশালে জন্মদিনের কেক কাটা নিয়ে দুই গ্রুপের মারামারি

বরিশাল ব্যুরো

বরিশাল ব্যুরো

ফেব্রুয়ারি ২৭, ২০২৩, ০৪:৫৬ পিএম


বরিশালে জন্মদিনের কেক কাটা নিয়ে দুই গ্রুপের মারামারি

জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদে বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের এর জন্মদিন অনুষ্ঠানে দুই গ্রুপের মধ্যে হাতাহাতি ও মারমারির ঘটনা ঘটেছে।

গত রোববার রাত ৯টার দিকে বরিশালের বাবুগঞ্জ উপজেলার খানপুরায় জাতীয় পার্টির কার্যালয়ে এ ঘটনাটি ঘটে।

জানা গেছে, জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের জন্মদিন পালন উপলক্ষে উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ওই আসনেরই সংসদ সদস্য গোলাম কিবরিয়া টিপু।

প্রত্যক্ষদর্শীরা জানান, চেয়ারে বসা নিয়ে বাবুগঞ্জ উপজেলা যুব সংহতির সাধারণ সম্পাদক সোহেল হাওলাদার ও রহমতপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হামিদুর রহমানের সাথে কথা কাটাকাটি হয়। এ নিয়ে উভয় গ্রুপের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। প্রথম দফায় সংসদ সদস্যের সামনেই অন্যান্য নেতৃবৃন্দের হস্তক্ষেপে তা মিমাংসা করা হয়। তবে আলোচনা সভা ও কেক কাটা শেষে আবারও দুই গ্রুপের সাথে কথা কটাকাটি এবং পরে মারামারিসহ চেয়ার ছোড়াছুড়ির ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজন আহত হয়েছেন।

এ বিষয়ে জানতে স্থানীয় সাংসদসহ বাবুগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মকিতুর রহমান কিসলুর মোবাইলে কল করা হলে তারা রিসিভ করনেনি। তবে স্থানীয় সাংবাদিকদের স্থানীয় (বরিশাল-৩ আসনের) সংসদ সদস্য গোলাম কিবরিয়া টিপু বিষয়টি খতিয়ে দেখার কথা জানিয়েছেন।

অপরদিকে বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন বলেন, খবর পেয়ে বিএমপির উর্ধ্বতন কর্মকর্তারাসহ আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। বড় কোন সংঘর্ষের ঘটনা ঘটেনি। হাতাহাতির ঘটনা ঘটেছে বলে শুনেছি। কিছু চেয়ার ভেঙেছে। তবে সংসদ সদস্য নিরাপদে ছিলেন। এ ঘটনায় এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে। বর্তমানে ওই এলাকার পরিস্থিতি স্বাভাবিক।

কেএস

Link copied!