Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

সড়ক দুর্ঘটনায় মৃত্যু শূন্যের কোটায় আনা হবে: জেলা প্রশাসক

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৮, ২০২৩, ০৬:০২ পিএম


সড়ক দুর্ঘটনায় মৃত্যু শূন্যের কোটায় আনা হবে: জেলা প্রশাসক

উত্তর চট্টগ্রামে যাতে সড়ক দুর্ঘটনায় ও পানিতে মৃত্যু শূন্যের কোটায় আনা যায় এর জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে হবে। দুর্ঘটনার ঝুঁকিপূর্ণ স্থান এবং কারণ খু্ঁজে বের করতে হবে। যানজট নিরসন কেবল ট্রাফিক দ্বারা সম্ভব নয়, এর জন্য স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনসহ সকলের সহযোগিতা প্রয়োজন। 

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) চট্টগ্রামের হাটহাজারী উপজেলা চত্বরে চট্টগ্রাম খাগড়াছড়ি ও চট্টগ্রাম রাঙ্গামাটি মহাসড়কে যানজট নিরসন ও দুর্ঘটনা হ্রাস ও নিরাপদ সড়ক নিশ্চিত কারণে অংশীজনদের সাথে এক মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে চট্টগ্রামে জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জমান এসব কথা বলেন।

প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোর্শেদের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শাহিদুল আলম।

হাটহাজারী উপজেলা প্রশাসনের আয়োজনে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট রাকিব হোসেন, সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী পিন্টু চাকমা, হাটহাজারী, রাউজান, ফটিকছড়ি ও রাঙ্গুনিয়ার উপজেলা চেয়ারম্যান যথাক্রমে এস. এম. রাশেদুল আলম, এ. কে. এম এহেছানুল হায়দর চৌধুরী, মো. আবু তৈয়্যব ও স্বজন কুমার তালুকদার, নির্বাহী অফিসারবৃন্দ যথাক্রমে আব্দুস সামাদ শিকদার, মো. সাব্বির রহমান সানি ও আতাউল গনি ওসমানী, বিআরটিএ‍‍`র সহকারী পরিচালক রাহেনা আক্তার, হাটহাজারী উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল আলম বাসেক, মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল আলম, ওসি রুহুল আমিন সবুজ।

এ ছাড়া স্থানীয় ইউপি চেয়ারম্যান, রাজনৈতিক, সামাজিক, পরিবহন মালিক গ্রুফ, শ্রমিক ফেডারেশন, সাংবাদিক, হাইওয়ে থানার অফিসার ইনচার্জ উম্মুক্ত আলোচনায় অংশ নেন।

কেএস 

Link copied!