Amar Sangbad
ঢাকা বুধবার, ১৫ মে, ২০২৪,

খাগড়াছড়িতে আমার সংবাদের বর্ষপূর্তি পালিত

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

মার্চ ২, ২০২৩, ১২:৫৭ পিএম


খাগড়াছড়িতে আমার সংবাদের বর্ষপূর্তি পালিত

বর্ণিল আয়োজনের মধ্যদিয়ে খাগড়াছড়িতে দৈনিক আমার সংবাদ পত্রিকার ১০ বছর পূর্তি ও ১১বছরে পদার্পণ উপলক্ষে আলোচনা সভা ও কেককাটার মাধ্যমে দৈনিক আমার সংবাদ পত্রিকার  ১০ বছর পূর্তি উদযাপন করা হয়েছে।

বৃহস্পতিবার (২ মার্চ ২০২৩ইং)  সকাল ১০টার  দিকে মাটিরাংগা প্রেস ক্লাবের সম্মেলন কক্ষে মাটিরাঙ্গা প্রেসক্লাবের সভাপতি এমএম জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে দৈনিক আমার সংবাদ পত্রিকার  ১০ বছর পূর্তি উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম।

স্বাগত বক্তব্য রাখেন দৈনিক আমার সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি মো. জসীম উদ্দিন জয়নাল। এ সময় খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র মো. শামছুল হক, সহকারি পুলিশ সুপার মো. আসিফ,  মাটিরাঙ্গা থানার  অফিসার ইনচার্জ (ওসি) মো. জাকারিয়া, বীর মুক্তিযোদ্ধা মো. হানিফ মজুমদার  বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন।

অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আলী হোসেন মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক কালবেলা এবং জাগো নিউজের জেলা প্রতিনিধি মো. মুজিবুর রহমান ভুঁইয়া, গ্লোবাল টেলিভিশনের  খাগড়াছড়ি জেলা প্রতিনিধি মো. আলমগীর হোসেন, রাইজিং বিডি ডটকমের খাগড়াছড়ি জেলা প্রতিনিধি মো. আবুল কালাম আজাদ, দৈনিক কালের কন্ঠ পত্রিকার  মাটিরাঙ্গা উপজেলা প্রতিনিধি ও  মাটিরাঙ্গা প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সাগর চক্রর্বতী কমল, বাংলাদেশ টুডে পত্রিকার মাটিরাঙ্গা উপজেলা প্রতিনিধি মো. আবুল হাশেমসহ বিভিন্ন পত্রিকার কর্মরত সাংবাদিক, সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক আমার সংবাদ বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে পাঠকের মনে জায়গা করে নিয়েছে মন্তব্য করে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম বলেন, তৃণমূল পর্যায়ের মানুষের দু:খ দুর্দশা এবং ইতিবাচক নানা উন্নয়নমূলক কাজের সংবাদ প্রচারের মাধ্যমে পত্রিকাটি সুনামের সহিত অনেক দূর ত্রগিয়ে যাবে।

পত্রিকাটি বর্তমানে বাংলাদেশে অনেক গুরুত্বপূর্ণ খবর প্রকাশের মাধ্যমে দেশ গঠনে ব্যাপক ভূমিকা পালন করছে, পত্রিকাটির মঙ্গল কামনা করে স্থানীয়ভাবে সরকারের উন্নয়ন সম্ভাবনা নিয়ে  সঠিক সংবাদ প্রকাশের অনুরোধ করেন অতিথিরা।

দৈনিক আমার সংবাদ পত্রিকার খাগড়াছড়ি জেলা প্রতিনিধি মো. জসীম উদ্দিন জয়নালকে সঙ্গে নিয়ে  ১০ বছর পূর্তি ও ১১ বছরে পদার্পণ উপলক্ষে কেক কাটেন অতিথিরা।

এআরএস

Link copied!