Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

মাংস চাওয়াকে কেন্দ্র করে বিয়ে বাড়িতে সংঘর্ষ, বরের বাবার মৃত্যু

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি

মার্চ ৪, ২০২৩, ০৪:০১ পিএম


মাংস চাওয়াকে কেন্দ্র করে বিয়ে বাড়িতে সংঘর্ষ, বরের বাবার মৃত্যু

নীলফামারীর জলঢাকায় বিয়ে বাড়িতে মাংস চাওয়াকে কেন্দ্র করে কনে ও বর পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। হাতাহাতির সময় ঘটনাস্থলে বরের বাবার মৃত্যু হয়েছে। এ সময় ঘটনার সাথে জড়িত দুইজনকে আটক করেছে থানা পুলিশ।

জানা যায়, জলঢাকা পৌরশহরের আমরুলবাড়ী এরশাদের মোড় এলাকার আনোয়ার উল্লার মেয়ের সাথে রংপুর হাজিরহাট উত্তম বাওয়াইপাড়া এলাকার নুরুমিয়ার ছেলের সাথে গত কয়েকদিন পূর্বে আলোচনার মাধ্যমে বিয়ে রেজিস্ট্রি হয়।

উভয় পক্ষের মতামতের ভিত্তিতে শুক্রবার (৩ মার্চ) রাতে বিয়ে বিদায়ের দিন ঠিক করা হয়। বিদায় অনুষ্ঠানে বরযাত্রীর পক্ষ থেকে ১২০ জন আসার কথা থাকলেও কনের বাড়িতে আসেন মাত্র ৮২ থেকে ৮৫ জন।

প্রত্যক্ষদর্শীরা জানান, খাবার পরিবেশনের সময় বর পক্ষের একজন ব্যক্তি মাংস চাইলে মাংসের পাত্র টেবিলের মধ্যে আছার মেরে মাংস চাওয়া ব্যক্তির সাথে কথাকাটি শুরু করেন পরিবেশনকারী ও কনে পক্ষের প্রতিবেশি আফিজার রহমান। কথাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে হাতিহাতির ঘটনা ঘটে। এ সময় বরের বাবা নুরুমিয়া (৫০) অসুস্থ হয়ে পড়লে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তার মুত্যু হয়।

পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন এবং কনের বাবা আনোয়ার উল্লা (৬৩) ও তার প্রতিবেশী বাবলু ইসলামকে (২২) আটক করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ বিষয়ে ঘটনার তদন্তকারী অফিসার এস.আই সজল জানান, ‘ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে,মামলা দায়ের হলে তদন্ত করে আইনানুক ব্যবস্থা গ্রহণ করা হবে।’

Link copied!