Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

মাধবপুরে এস এম ফয়সল মেধাবৃত্তি ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

মার্চ ৪, ২০২৩, ০৭:১১ পিএম


মাধবপুরে এস এম ফয়সল মেধাবৃত্তি ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

হবিগঞ্জের মাধবপুরে  এস এম  ফয়সল  মেধাবৃত্তি, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

শনিবার (৪ মার্চ) সকালে সৈয়দ সঈদ উদ্দীন হাইস্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে এস এম ফয়সল মেধাবৃত্তি বাস্তবায়ন কমিটি উদ‍্যেগে ২০২১ সালে মাধবপুর উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে মাধ‍্যমিক ও উচ্চ মাধ‍্যমিক এবং সমমান স্তরে ১৯০জন জিপিএ  ৫প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদেরকে মেধাবৃত্তি প্রদান করা হয়।  

মাধবপুর উপজেলা চেয়ারম্যান এস.এফ.এ.এম শাহজাহানের সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে কৃতিশিক্ষার্থীদের হাতে জনপ্রতি ৫হাজার বৃত্তির টাকা ও সম্মাননা স্মারক, সার্টিফিকেট  তুলে দেন সায়হাম গ্রুপের চেয়ারম‍্যান  শিল্পপতি, শিক্ষানুরাগী সাবেক সংসদ সদস‍্য আলহাজ সৈয়দ মোঃফয়সল।

বিশেষ অতিথি হিসাবে বক্তব‍্য রাখেন শিল্পপতি শিক্ষানুরাগী ইঞ্জিনিয়ার এস.এম. হুমায়ূন, সৈয়দ মোঃ সেলিম, ইঞ্জিনিয়ার সৈয়দ ইশতিয়াক  আহম্মেদ, সৈয়দ শাফকাত আহম্মেদ,  হবিগঞ্জ সরকারি বিন্দাবন কলেজের সাবেক অধ‍্যক্ষ প্রফেসর মোহাম্মদ আব্দুল্লাহ, হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ‍্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুল মজিদ।

অন‍্যদের মাঝে বক্তব‍্য রাখেন মেধাবৃত্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক আসগর আলী, হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ নাহিজ.উপধ‍্যাক্ষ মোজাম্মেল হক তালুকদার, সহকারী অধ‍্যাপক মাঈন উদ্দিন, মৌলানা আমির হোসেন, ইউপি চেয়ারম‍্যান মাহবুবুর রহমান সোহাগ, শিক্ষার্থী মিসকাতুল রাসকিন, তাহমিনা আক্তার তামান্না প্রমুখ।

Link copied!