Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

ঝিনাইদহে আমার সংবাদের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ প্রতিনিধি

মার্চ ৮, ২০২৩, ০৪:২৩ পিএম


ঝিনাইদহে আমার সংবাদের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় দৈনিক আমার সংবাদ পত্রিকার ১০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার (৮ মার্চ) দুপুরে ঝিনাইদহ প্রেস ক্লাবের সামনে থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়। র‌্যালি শেষ প্রেসক্লাবের হলরুমে আলোচনা সভা ও কেক কাটার মধ্যদিয়ে কর্মসূচি সমাপ্ত করা হয়।  

ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ঝিনাইদহ পৌরসভার মেয়র কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন দৈনিক আমার সংবাদের জেলা প্রতিনিধি কেএম সালেহ।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোঃ সোহেল রানা, প্রেস ক্লাবের সহ-সভাপতি ফয়সাল আহমেদ প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন ঝিনাইদহ সদর ফাড়ির ইনচার্জ এসআই কামরুজ্জামান, প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক কাজী আলী আহম্মেদ লিকু, সাংস্কৃতিক সম্পাদক মেহেদী হাসান সবুজ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহানুর আলম, নির্বাহী সদস্য সুলতান আল একরাম, রোকনুজ্জামান মিলনসহ অন্যান্য নেতৃবৃন্দ ও সম্মানিত অতিথি বৃন্দ। সভা পরিচালনা করেন ঝিনাইদহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান টিপু।  

অনুষ্ঠানে বক্তারা পত্রিকার সম্পাদকসহ পত্রিকার সহিত জড়িত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমার সংবাদ পত্রিকাটি ১০ বছর পূর্ণ ও ১১ বছরে পদার্পণ করেছে। এই অল্প সময়ে মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে পত্রিকাটি। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে মিডিয়ার অবদান অপরিসীম। দেশের এই অগ্রযাত্রায় ‍‍`আমার সংবাদ‍‍` আমাদের সঙ্গে থেকে দ্যুতি ছড়াবে আশা করি। আমার সংবাদ যেভাবে ঝিনাইদহের উন্নয়ন, সমস্যা ও সম্ভাবনা নিয়ে কাজ করছে, সেই ভাবে সকল মিডিয়ার এগিয়ে আসা উচিত। লাল সবুজের আলোয় আলোকিত দৈনিক আমার সংবাদ পত্রিকার সাফল্য এবং পাঠক প্রিয়তা বৃদ্ধি কামনা করেন বক্তাগণ। এর উত্তরোত্তর সাফলতা কামনা করেন।

এছাড়াও সাংবাদিকদের লেখনির মাধ্যমে ঝিনাইদহের সকল প্রকার অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে বস্তনিষ্ঠ সংবাদ প্রকাশের পাশাপাশি জেলার কল্যাণ মূলক কাজে উদ্ভুদ্ধ করার আহ্বান জানান।

Link copied!