Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

মহম্মদপুরে চাচাতো ভাইকে কুপিয়ে হত্যা

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি

মার্চ ৮, ২০২৩, ০৪:৪১ পিএম


মহম্মদপুরে চাচাতো ভাইকে কুপিয়ে হত্যা

মাগুরা মহম্মদপুরে উপজেলার বালিদিয়া গ্রামের মাঠপাড়ার শ্রীপুর এলাকায় পরকিয়ায় বাঁধা দেওয়ায় চাচাতো ভাই আলামিন (২৫) কে কুপিয়ে হত্যা করেছে সোহেল নামের এক যুবক। সূত্র জানায়,   মঙ্গলবার রাতে এ হত্যার  ঘটনা ঘটে।

নিহত আলামিন ওই এলাকার শামসু শেখ এর  ছেলে। এ ঘটনায় ঘাতক সোহেল শেখকে ওই রাতেই আটক করেছে পুলিশ। নিহত ও অভিযুক্ত সম্পর্কে চাচাতো ভাই।

আলামিনের মা ও পরিবারের অন্যান্যদের সাথে কথা বলে জানাযায়, প্রবাসীর জুয়েলের স্ত্রীর সাথে দীর্ঘ দিন ধরে সোহেলের পরকিয়া সম্পর্ক চলে আসছিল ঘটনাটি এলকায় জানাজানি হয়ে যায়। পরে ঘটনাটি নিয়ে নড়াইল আদালতে একটি মামলাও হয়। ওই মামলায় জেল খেটে  জামিনে বের হয় সোহেল। বিষয়টি নিয়ে আলামিন ও সোহেলের দুই পরিবারের মধ্যে ঘটনার রাতে কথা কাটাকাটি হয়। পরে সোহেল ধারালো অস্ত্র নিয়ে চাচাতো ভাই আলামিনকে ধাওয়া দেয় এবং এলোপাথাড়ি ভাবে কোপাতে থাকে। এ সময় আলামিনের পিতা ঠেকাতে গেলে তাকে কুপিয়ে আহত করে সোহেল এছাড়া একই সময়ে হত্যাকারী সোহেলের পিতা বাঁধা দিতে গেলে তাকেও কুপিয়ে জখম করে সোহেল।

মহম্মদপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. বোরহান উল ইসলাম জানান, পারিবারিক বিরোধ কে কেন্দ্র করে মঙ্গলবার রাতে আল-আমিনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায় সোহেল। এসময় সোহেলকে বাধা দিতে গেলে আহত হন নিহত আল-আমিনের বাবা শামসু শেখ ও অভিযুক্ত সোহেলের বাবা নওশের শেখ। পরে গুরুতর আহত অবস্থায় আল-আমিনকে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহত দুইজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, ঘটনার কয়েক ঘণ্টা পরই সোহেলকে আটক করে পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মাগুরার মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে  শামসুল শেখ  বাদী মহম্মদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আটক আসামির  স্বীকারোক্তিমূলক জবানবন্দি মোতাবেক পুলিশ ঘটনাস্থল থেকে একটি ধারালো হাসে উদ্ধার করেছে। বুধবার আটক আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Link copied!