Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

কলারোয়ায় বেত্রাবতী নদীর উপর ব্রীজ নির্মাণের দাবিতে মানববন্ধন

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

মার্চ ১৩, ২০২৩, ০৬:৫৮ পিএম


কলারোয়ায় বেত্রাবতী নদীর উপর ব্রীজ নির্মাণের দাবিতে মানববন্ধন

সাতক্ষীরার কলারোয়ায় বেত্রাবতী নদীর উপরে চলাচলের অনুপযোগী জরাজীর্ণ ব্রীজটি নতুন করে নির্মাণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি কলারোয়া উপজেলা শাখার আয়োজনে গতকাল সোমবার (১৩ মার্চ) বেলা ১১ টায় উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধন করা হয়। 

কলারোয়া উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ এর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন কলারোয়া পাবলিক ইনস্টিটিউট এর সাধারণ সম্পাদক এড. শেখ কামাল রেজা, যুগিখালি ইউনিয়নের চেয়ারম্যান রবিউল হাসান, উপজেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক অধ্যাপক আবুল খায়ের, ওয়ার্কার্স পার্টির পৌর সভাপতি সন্তোষ কুমার পাল, বেত্রাবতী হাইস্কুলের প্রধান শিক্ষক সাংবাদিক রাশেদুল হাসান কামরুল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আশিকুর রহমান মুন্না, কলারোয়া রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি এস এম জাকির হোসেন প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, বেত্রাবতীর দুই পাড়ের ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভার বাসিন্দা ছাড়াও পাশ্ববর্তী তিনটি উপজেলার সাথে কলারোয়া উপজেলার সংযোগ স্থাপনের জন্য অতি গুরুত্বপ‚র্ণ এই ব্রীজটি জনদূর্ভোগ লাঘবে অবিলম্বে পুণঃনির্মাণ প্রয়োজন। তারা বলেন, ব্রীজ ও সংযোগ সড়কের জন্য ২০০ কোটি টাকা একনেকে পাশ হওয়ার পর এবং কাজ শুরু হওয়ার পরেও জমি অধিগ্রহণে জটিলতার অজুহাত দেখিয়ে কোন এক অদৃশ্য শক্তির বলে এই ব্রীজের নির্মাণ কাজ বন্ধ রাখা হয়েছে। অপর দিকে দীর্ঘদিন বেত্রাবতী নদী খনন বন্ধ আছে। যে কারণে নদী পাড়ের বহু মানুষ ক্ষতির সম্মুখীন হচ্ছে। 

বক্তারা অতিসত্বর বেত্রাবতী নদী খনন ও ব্রীজ নির্মাণ সম্পন্ন করার জন্য উর্দ্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন। 

মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্মারকলিপি প্রদান করা হয়। সমগ্র মানববন্ধন সঞ্চালনা করেন মাস্টার প্রদীপ কুমার পাল।

আরএস
 

Link copied!