Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

দেবহাটায় আমার সংবাদের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি

মার্চ ১৮, ২০২৩, ০৬:৪৯ পিএম


দেবহাটায় আমার সংবাদের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ঢাকা থেকে প্রকাশিত দৈনিক আমার সংবাদ পত্রিকার ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে দেবহাটায়। শনিবার (১৮ মার্চ) বেলা ১১টায় দেবহাটা প্রেস ক্লাবের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। শুরুতে ১১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেকে কাটা হয়।

পরে আলোচনা সভায় দৈনিক আমার সংবাদ পত্রিকার দেবহাটা উপজেলা প্রতিনিধি ও দেবহাটা প্রেস ক্লাবের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এমএ মামুনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ ওবায়দুল্লাহ, পুলিশ পরিদর্শক (তদন্ত) সানোয়ার হোসাইন মাছুম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জিএম স্পর্শ, দেবহাটা প্রেস ক্লাবের সভাপতি মীর খায়রুল আলম, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন, রেডিও নলতার স্টেশন ম্যানেজার ও দৈনিক আমার সংবাদ পত্রিকার কালিগঞ্জ উপজেলা প্রতিনিধি সেলিম শাহরিয়ার।

অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য দেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল ওহাব, যুগ্ম-সম্পাদক মোমিনুর রহমান, সাবেক আহবায়ক আজিজুল হক আরিফ, সাবেক অর্থ সম্পাদক কবির হোসেন প্রমুখ।

এ সময় বক্তরা বলেন, সংবাদপত্র হল স্বাধীন মত প্রকাশের একটি মাধ্যম। সমাজের অসংগতি, নানা সমস্যা তুলে ধরে আলোর মুখ দেখানো। তাই এই সংবাদমাধ্যম ও তাদের কর্মীরা যেনো সমাজের সমস্যা তুলে ধরে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে পারে সে বিষয়টি নজর দেওয়ার অনুরোধ জানান। একই সঙ্গে দৈনিক আমার সংবাদ পত্রিকা সফলতার সঙ্গে এগিয়ে যাক সেই প্রত্যাশা ব্যক্ত করেন বক্তারা।

এআরএস
 

Link copied!