Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪,

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের মনিটরিং অভিযান

শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুর প্রতিনিধি

মার্চ ১৮, ২০২৩, ০৮:১৮ পিএম


রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের মনিটরিং অভিযান

পবিত্র মাহে রমজান শুরু হবে কয়েক দিন পর। তাই আসন্ন রমজান উপলক্ষে যাতে সমগ্র শরীয়তপুর জেলায় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে থাকে সেই লক্ষ্যে জেলার বিভিন্ন বাজারে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে অভিযান চালিয়ে যাচ্ছে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর এর শরীয়তপুর জেলা কার্যালয়।

তারই ধারাবাহিকতায় পবিত্র মাহে রমজানকে সামনে রেখে বাজারে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার ভেদরগঞ্জ বাজারে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে মনিটরিং অভিযান করেছেন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর এর শরীয়তপুর জেলা কার্যালয়।

শনিবার (১৮ মার্চ ২০২৩) সাপ্তাহিক ছুটির দিনে ভেদরগঞ্জ উপজেলার ভেদরগঞ্জ বাজারে এক বিশেষ তদারকিমূলক অভিযান পরিচালনা করেন উক্ত কার্যালয়ের সহকারী পরিচালক সুজন কাজী।

এ সময় নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান, কাঁচাবাজার ও ফলের দোকানে তদারকি করা হয়। রমজানকে সামনে রেখে  অবৈধ মজুত ও অতি মুনাফা রোধ করতে ক্রয়-বিক্রয় রশিদ ও মূল্য তালিকা যাচাই করা হয়। এ সময় পণ্যের মূল্য তালিকা যথাযথভাবে প্রদর্শন না করায় এক ব্যবসায়ীকে সতর্ক করা হয়েছে।

অভিযানে অন্যান্যের মধ্যে জেলা বাজার কর্মকর্তা মো. ইউসুফ হোসেন, জেলা ক্যাব সভাপতি বিল্লাল হোসেন খান, বাজার কমিটির নেতৃবৃন্দ ও শরীয়তপুর জেলা পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।

এ সময় জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর এর শরীয়তপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সুজন কাজী বলেন, পবিত্র রমজানকে ঘিরে  অবৈধ মজুত ও অতি মুনাফা রোধ করতে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর এর শরীয়তপুর জেলা কার্যালয়ের বাজার তদারকি অব্যাহত থাকবে।
এআরএস

Link copied!