Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

মাটিরাঙ্গাতে পুলিশের অভিযানে ভারতীয় ওষুধসহ একজন আটক

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ি প্রতিনিধি

মার্চ ২৯, ২০২৩, ০৪:০৩ পিএম


মাটিরাঙ্গাতে পুলিশের অভিযানে ভারতীয় ওষুধসহ একজন আটক

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা ওয়াসু সীমান্ত দিয়ে সরকারি রাজস্ব ফাঁকি দিয়ে অবৈধ পথে আসা  ৬ লাখ ২৫ হাজার ৮৪০ পিস ভারতীয় ওষুধসহ দ্বীন মোহন ত্রিপুরাকে (২৪) আটক ক‌রেছে  থানা পুলিশ।  

বুধবার (২৯ মার্চ ) সকালে মাটিরাঙ্গা থানার ওসি মো: জাকারিয়া  এক প্রেস ব্রিফিংয়ে আটকের বিষয়টি জানিয়েছেন।

মাটিরাঙ্গা থানার ওসি মো. জাকারিয়ার দিকনির্দেশনায় মাটিরাঙ্গা থানার এসআই মো. সাদ্দাম হোসেন ও মাটিরাঙ্গা থানার এএসআই কামরুল আরেফিন চৌধুরীর নেতৃ‌ত্বে, সঙ্গীয় ফোর্স নি‌য়ে মা‌টিরাঙ্গা সদর ইউ‌নিয়নের ৭নং ওয়ার্ড সদয় পাড়া দীনমোহন ত্রিপুরার একচালা ঘরে মজুত রাখা ৬ লাখ ২৫ হাজার ৮৪০ পিস ভারতীয় ওষুধ জব্দ করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় দ্বীন মোহন ত্রিপুরাকে আটক করা হয়।

আটক দ্বীন মোহন ত্রিপুরা মা‌টিরাঙ্গা সদর ইউ‌নিয়‌নের একই ওয়া‌র্ডের চাঁন ‌মোহন ত্রিপুরা প্রকাশ কু‌লি ত্রিপুরার ছে‌লে।

মাটিরাঙ্গা থানার তথ্য মতে, ১০ বস্তায় ৬ লাখ ২৫ হাজার ৮৪০ টি যৌন উত্তেজক, গরু মোটাতাজাকরণসহ বিভিন্ন ভারতীয় অবৈধ ওষুধ রয়েছে। যার আনুমানিক মূল্য ৩১ লাখ ২৯ হাজার ২শ টাকা। 

দ্বীন মোহন ত্রিপুরা প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জানায়, ইতোপূর্বে তারা অবৈধভাবে ওয়াছু রাবার বাগান সীমান্ত এলাকা দিয়ে ভারতীয় মালামাল বাংলাদেশে আনয়ন করে খাগড়াছড়ি ও চট্টগ্রাম শহরের বিভিন্ন স্থানে বিক্রি করে আসছে।

মাটিরাঙ্গা থানার ওসি মো. জাকারিয়া বলেন, আটক ও পলাতক আসামির বিরু‌দ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে জানিয়ে তিনি আরো বলেন, মাটিরাঙ্গা থানা পুলিশ মাদক চোরাকারবারী সহ যেকোন ধরণের অপরাধ নিয়ন্ত্রণে আন্তরিকতার সঙ্গে কাজ করছে। 

টিএইচ

Link copied!