Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

বাহুবলে আহত অবস্থায় অজ্ঞাত মহিলা উদ্ধার

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি

এপ্রিল ২, ২০২৩, ০৪:৫০ পিএম


বাহুবলে আহত অবস্থায় অজ্ঞাত মহিলা উদ্ধার

হবিগঞ্জের বাহুবলে ঢাকা সিলেট মহাসড়কের বাগান বাড়ি নামক স্থান থেকে অজ্ঞাতনামা এক মহিলা (৪০) কে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। 

রোববার (২ এপ্রিল) বেলা ১টার দিকে স্থানীয় নাসিম মিয়া সহ পথচারী লোকজন ওই মহিলাকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মহিলার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য অন্যত্র নিয়ে যাওয়ায় পরামর্শ দেন।

খবর পেয়ে বাহুবল মডেল থানার এস আই জসিম উদ্দিনসহ একদল পুলিশ গিয়ে মহিলার খোঁজখবর নেন,পরবর্তীতে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মো. রকিবুল ইসলাম খানের নিদের্শে অজ্ঞাত মহিলা (৪০) কে থানা পুলিশের তত্ত্বাবধানে এ্যাম্বুলেন্স যোগে উন্নত চিকিৎসার জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার বেলা প্রায় ১ টার দিকে বাহুবল উপজেলার ঢাকা সিলেট মহাসড়কের বাগান বাড়ি নামক স্থানে রাস্তার পাশে অনুমান (৪০) বছর বয়সী অজ্ঞাতনামা এক মহিলাকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখেন পথচারী লোকজন।

এসময় উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের পশ্চিম ভাদেশ্বর গ্রামের বশির আহমেদ এর ছেলে মো. নাসিম মিয়া এগিয়ে এসে অন্যান্য পথচারীদের সহযোগিতায় ওই মহিলাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। কিন্তু মহিলার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য অন্যত্র নিয়ে যাওয়ার পরামর্শ দেন কর্তব্যরত চিকিৎসক।

পরে থানা পুলিশকে খবর দেয়া হলে এস আই জসিম উদ্দিন সহ একদল পুলিশ হাসপাতালে গিয়ে মহিলার খোঁজখবর নেন, পরবর্তীতে অফিসার ইনচার্জ মো. রকিবুল ইসলাম খানের নিদের্শে ওই মহিলাকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়। 

আরএস

Link copied!