Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

চকরিয়ায় সড়কে ডাকাতিকালে ২ জন আটক

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

এপ্রিল ৩, ২০২৩, ০৪:৪৪ পিএম


চকরিয়ায় সড়কে ডাকাতিকালে ২ জন আটক

কক্সবাজার জেলার চকরিয়ায়-মহেশখালী সড়কে দরবেশকাটা নামক স্থানে লোহার সিট ভর্তি দুটি ট্রাক গাড়ি পৌঁছলে আগে থেকে উৎপেতে থাকা ডাকাত দল গাড়িতে হানা দেয়। ডাকতরা তাদের জিম্মি করে চালক হেলপারের ৪টি মোবাইল ফোন ও নগদ ১৮ হাজার টাকা নিয়ে পালিয়ে যাওয়ার সময় দুই ডাকাতকে হাতেনাতে আটক করে স্থানীয় জনগনের সয়হাতায় থানা পুলিশ।

থানা সুত্রে জানা যায়, গাড়ি দুটি মাতারবাড়ি কয়লা ভিত্তিক বিদ্যুত কেন্দ্রে বিভিন্ন নির্মাণ কাজে ব্যবহার করতে চট্টগ্রাম থেকে লোহার সিট নিয়ে যাচ্ছিল মহেশখালীতে। গতকাল রবিবার রাত দেড়টার এঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, দুই চালক লোহার সিট ভর্তি দুইটি ট্রাক গাড়ি মাতারবাড়ি কয়লাভিত্তিক বিদ্যুত কেন্দ্রে নিয়ে যাচ্ছিলো। চালকরা ট্রাক গাড়ি নিয়ে রাত দেড়টার দিকে চকরিয়া উপজেলার পশ্চিমবড়ভেওলা ইউনিয়নের দরবেশকাটা এলাকায় পৌছলে সেখানে পূর্ব থেকে উৎপেতে থাকা একদল সশস্ত্র ডাকাতদল সড়কে বেড়িকেট দেয়।

ওই সময় স্থানীয় লোকজনের বাধার মুখে ডাকাতের সটকে পড়ে। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পৌছে তৎক্ষানিক বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে দুই ডাকাতকে গ্রেফতার করে।

আটকৃতরা হল, পশ্চিম বড়ভেওলা ৭নং ওয়ার্ডের বাজার পাড়ার আবদুল কাদেরের পুত্র মোহাম্মদ হৃদয় (১৯) ও ইলিয়াছের পুত্র মো. সামিম (১৯)।                       

এসময় ডাকাতের দল দুই চালককে অস্ত্রের মুখে জিম্মী করে গাড়ি দুইটি সড়ক থেকে দরবেশকাটা উচ্চ বিদ্যালয় মাঠের দিকে নিয়ে যায়। সেখানে চালককের কাছে থাকা চারটি মোবাইল ও ১৮হাজার টাকা লুট করে ডাকাতরা। পরে ট্রাকে থাকা লোহার সিট গুলো নিয়ে যাওয়ার চেষ্ঠা করলে গাড়ির চালকরা গাড়ি ডাকাতি হচ্ছে বলে শোর চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে আসে। 

এব্যাপারে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চন্দন কুমার চক্রবর্তী ডাকাতি বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ডাকাতির ঘটনায় ট্রাকের হেলপার আশরাফুল ইসলাম বাদী হয়ে ১৩জন এজাহার নামীয় ২/৩জন অজ্ঞাতনামা দেখিয়ে এজাহার জমা দিলে তা মামলা হিসাবে রেকড করি। লুট হওয়া দুটি ট্রাক মালামালসহ উদ্ধার করা হয়ছে।

আরএস

 

Link copied!