Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

বাঘাইহাট জোনের উদ্যোগে শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

বাঘাইছড়ি (রাঙামাটি) প্রতিনিধি

বাঘাইছড়ি (রাঙামাটি) প্রতিনিধি

এপ্রিল ৫, ২০২৩, ০৪:১৩ পিএম


বাঘাইহাট জোনের উদ্যোগে শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

পবিত্র রমজান মাসে রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার বাঘাইহাট জোনের উদ্যোগে পাহাড়ী-বাঙালি হতদরিদ্র দুঃস্থ এক শতাধিক পরিবারের মাঝে আর্ত মানবতার সেবায় ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (৫এপ্রিল) সকালে বাঘাইহাট প্রশিক্ষণ মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রান সামগ্রী বিতরণ করেন বাঘাইহাট জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল মো. তৌহিদুর রহমান, পিএসসি। 

এসময় আরও উপস্থিত ছিলেন বাঘাইহাট জোন উপ-অধিনায়ক মেজর সাদিকুল হাসান তালহা, ৩৬ নং সাজেক ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান অতুলাল চাকমা, বাঘাইহাট বাজার পরিচালনা কমিটির সভাপতি নাজিম উদ্দীন চৌধুরী, ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মেম্বার সুমিতা রানী চাকমাসহ স্থানীয় জনপ্রতিনিধি, উপকারভোগী পাহাড়ী বাঙালি পরিবারসহ এলাকার কারবারি ও গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ। 

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সব সময় দেশের এবং মানুষের কল্যাণের জন্য কাজ করে থাকে। আমাদের সকলকে মনে রাখতে হবে সবার উপরে দেশ। 

আমাদের সকলকে দেশের কল্যাণ্যের জন্য কাজ করতে হবে এবং  আমাদের দেশে যাতে দুর্যোগের সময় কেউ অনাহারে না থাকে তাই আমাদের সকলকে উদ্যোগের সাথে নিজ নিজ জমিতে কৃষির উৎপাদনে মনোযোগী হতে হবে। 

এলাকার শান্তি-শৃঙ্খলা রক্ষায় নিরাপত্তা বাহিনীর পাশাপাশি  উন্নয়ন মূলক অবকাঠামোর লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী বাঘাইহাট জোনের পক্ষ থেকে ভবিষ্যতে এ ধরণের সাহায্য সহযোগিতা অব্যাহত থাকবে। পরে আগত শতাধিক উপকার ভোগীর মাঝে খাদ্য সামগ্রী চাল, ডাল, তেল, চিনি ও আটা বিতরণ করা হয়।

এমএইচআর

Link copied!