Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

মাধবপুরে কাভার্ড ভ্যানের চাপায় কলেজ ছাত্র নিহত

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জ প্রতিনিধি

এপ্রিল ১০, ২০২৩, ০৫:০৬ পিএম


মাধবপুরে কাভার্ড ভ্যানের চাপায় কলেজ ছাত্র নিহত

হবিগঞ্জের মাধবপুর উপজেলার মুক্তিযোদ্ধা চত্তরে একটি কাভার্ড ভ্যানের টানিং নিতে গিয়ে  উল্টে গেলে পথচারি কলেজ ছাত্র ফরিদ মিয়া (১৯) নিহত হয়েছেন। গুরুত্বর আহত হয়েছেন আরিফ (৩০)।

 ঢাকা সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার জগদিশপুর মুক্তিযোদ্ধা চত্বরে আজ সোমবার  দুপুর দেড়টার দিকে এঘটনা ঘটে। 

নিহত ফরিদ উপজেলার জগদিশপুর ইউনিয়নের জিন্নতপুর গ্রামের ফুরুক মিয়ার ছেলে ও মাধবপুর মৌলানা আছাদ আলী ডিগ্রী কলেজের  এইচ এস সি  ছাত্র।

আহত আরিফ একই গ্রামের ছিদ্দিক আলীর ছেলে। প্রত‍্যক্ষদর্শী ও পুলিশ জানান, সিলেটগামী ছোট কাভার্ড ভ্যানে (ডায়না) রেজিস্ট্রেশন নাম্বার বগুড়া ন- ১১ ১৭৮৯  মহাসড়কের  উল্লেখিত এলাকায়  টানিং নেওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীর উপর তুলে দিয়ে উল্টে রাস্তার নিচে পড়ে যায়। 

এতে পথচারী কলেজ ছাত্র ফরিদ মিয়া ও হানিফ গুরুতর আহত হন। গুরুতর আহত অবস্থায় ফরিদ মিয়া ও হানিফকে উদ্বার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ফরিদ মিয়াকে মৃত ঘোষণা করেন।

হানিফ মিয়াকে আশংকাজনক অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে রেফার্ড করেন। দুর্ঘটনার পর কাভার্ড ভ্যানের চালক ও হেলপার পালিয়েছে। শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইনুল ইসলাম ভূঁইয়া বিষয়টি নিশ্চিত  করে বলেছেন মরদেহ ও গাড়িটি তাদের হেফাজতে রয়েছে।

এমএইচআর

Link copied!