Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

বোয়ালখালীতে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি

এপ্রিল ১৩, ২০২৩, ১১:৩৩ এএম


বোয়ালখালীতে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

চট্টগ্রামের বোয়ালখালীতে বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছে। আহত হয়েছেন আরও একজন। নিহতরা সবাই সিএনজির যাত্রী ছিলেন।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার রায়খালী আরাকান সড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মিরসরাই উপজেলার জোরালগঞ্জ এলাকার আয়াত উল্লাহর স্ত্রী অঞ্জনা (৪০), ফটিকছড়ি উপজেলার জালাল উদ্দিনের ছেলে মো. সেলিম (৪৫), পটিয়া উপজেলা করনখাইন ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বলরাম দের ছেলে বাবুল দে (৬০), পটিয়া দৌলতপুর এলাকার নুরুল ইসলামের ছেলে মো. করিম (৪৫)

অপর একজন হাসপাতালে নেয়ার পথে মারা যান। আহত অপরজনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা বলেন, বোয়ালখালী থেকে শহরমুখী বাস (ময়মনসিং-ব-১১-০১৭৬) ও পটিয়া বাদামত থেকে ছেড়ে আসা সিএনজির (চট্টগ্রাম থ- ১৪-৮১৮৪ সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৪ জন নিহত হয় হাসপাতাল নেয়ার পথে আরো একজন নিহত হয়।

থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রাজ্জাক বলেন, ঘটনার পরপর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন৷ এ ব্যাপারে তদন্তের পর ব্যবস্থা নেয়া হবে। নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে উপজেলা নিবার্হী অফিসার মোহাম্মদ মামুন ঘটনাস্থলে বলেন, বাস ও সিএনজি অটোরিকশার দুর্ঘটনায় ঘটনাস্থলে চারজন নিহত হয়েছে। অপর একজন হাসপাতালে নেয়ার পথে মারা যান। আহত অপরজনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

এআরএস

Link copied!