Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

সিংগাইরে ঘুমন্ত বড় ভাইকে হত্যাকারী গ্রেপ্তার

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

এপ্রিল ১৩, ২০২৩, ০৩:৩৬ পিএম


সিংগাইরে ঘুমন্ত বড় ভাইকে হত্যাকারী গ্রেপ্তার

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জয়মন্টপ বেপারীপাড়া গ্রামের চাঞ্চল্যকর ঘুমন্ত বড় ভাই আবু রায়হান ফকির (২৬) হত্যাকারী ছোট ভাই রোমান ফকিরকে (২৪) গ্রেপ্তার করেছেন থানা পুলিশ। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন সিংগাইর থানার ওসি সৈয়দ মিজানুর ইসলাম। নিহত ও গ্রেপ্তার হওয়া দু’জনই ওই গ্রামের শাহজাহান ফকিরের ছেলে।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) ভোর ৫ টার দিকে ঢাকার জাতীয় হ্নদরোগ ইনস্টিটিউট থেকে রোমানকে গ্রেপ্তার করেন সিংগাইর থানা পুলিশ।

পুলিশ জানায়, গ্রেপ্তারের কৌশল হিসেবে শাহজাহান ফকিরকে হাসপাতালে ভর্তি করা হয়। তার বাবার গুরুতর অবস্থার খবর অন্যের মাধ্যমে রোমানের কাছে পৌঁছানো হয়। সে তার বাবাকে দেখতে এলে পুলিশের পাতানো ফাঁদে গ্রেপ্তার হয়।

পারিবারিক কলহের জের ধরে গত ৯ এপ্রিল দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে ঘুমন্ত অবস্থায় বড় ভাইকে ধারালো চাকু দিয়ে গলাকেটে হত্যা করে পালিয়ে যায়। এর আগে গত ১০ এপ্রিল নিহত আবু রায়হান ফকিরের বাবা শাহজাহান ফকির বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। মামলায় আসামী করা হয় রোমান ও তার স্ত্রী ফিহাসহ অজ্ঞাত ব্যক্তিদের।

এ ব্যাপারে সিংগাইর থানার অফিসার ইনচার্জ সৈয়দ মিজানুর ইসলাম বলেন, গ্রেপ্তার হওয়া রোমান  পুলিশের কাছে হত্যার দায় স্বীকার করেছেন।  তাকে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ার জন্য আদালতে প্রেরণ করা হয়েছে।

এআরএস

Link copied!