Amar Sangbad
ঢাকা রবিবার, ১২ মে, ২০২৪,

পূবাইলে চুরি হওয়া মোটর সাইকেলসহ চোর আটক

পূবাইল (গাজীপুর) প্রতিনিধি:

পূবাইল (গাজীপুর) প্রতিনিধি:

এপ্রিল ২৮, ২০২৪, ০৬:২৮ পিএম


পূবাইলে চুরি হওয়া মোটর সাইকেলসহ চোর আটক

গাজীপুর মহানগরীর পূবাইলে প্রকাশ্য দিবালোকে মোটর সাইকেল চুরি হওয়ার পর পুলিশের তৎপরতায় মোটর সাইকেলসহ চোরকে আটক করা হয়েছে।

আটককৃত চোরের নাম জুনায়েদ (১৯)। সে পূবাইল থানাধীন মাঝুখান (পশ্চিম পাড়া) এলাকার মো.জাকিরের ছেলে।

থানা সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে পূবাইল থানাধীন মিরের বাজার তালটিয়া মা ও শিশু কেন্দ্র ১০ শয্যা  বিশিষ্ট সরকারি হাসপাতালের সামনে অবন্তিকা ফার্মেসির পাশে তার ব্যবহৃত একটি লাল রঙের H POWER কোম্পানির zara ১৫০ সিসি  মোটরসাইকেল টি রেখে মামলার বাদী ব্যবসায়ী মো. সূজন মাহমূদ(৩২) এর ছোট ভাই অঞ্জন (২৪) চুল কাটার জন্য মরণ হেয়ার কাটিং সেলুনে প্রবেশ করে পরবর্তীতে তার চুল কাটা শেষ হলে সেলুন থেকে বের হয়ে দেখতে পায় মোটরসাইকেলটি চুরি হয়ে গেছে।

এ ঘটনায় থানায় অভিযোগ দিলে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে উপ-পরিদর্শক মো. হুমায়ুন কবির সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল ও আশেপাশের যাতায়াতের বিভিন্ন সিসিটিভি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে আসামি জুনায়েদকে শনাক্ত করেন।গোপন সংবাদের ভিত্তিতে প্রায় ৪৮ ঘণ্টা অভিযান চালিয়ে রবিবার সকালে মাঝুখান এলাকা থেকে চোর জুনায়েদ কে আটক করা হয়। এসময় তার স্বীকারোক্তির ভিত্তিতে তার বাড়ি থেকে চুরিকৃত মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

পূবাইল থানার অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিকে আজ রোববার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজাতে পাঠানো হয়েছে।

বিআরইউ

Link copied!