Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

সরাইলে দুপক্ষের সংঘর্ষে যুবক নিহত, আহত অর্ধ শতাধিক

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

এপ্রিল ১৫, ২০২৩, ০২:৩৭ পিএম


সরাইলে দুপক্ষের সংঘর্ষে যুবক নিহত, আহত অর্ধ শতাধিক

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার কালীকচ্ছ ইউনিয়নের কালীকচ্ছ বাজারে উভয় পক্ষের সংঘর্ষে ১ জন নিহত হয়েছে এবং অর্ধ শতাধিক লোকজন আহত হয়েছে।

সরাইল উপজেলার কালীকচ্ছ ইউনিয়নের ধরন্তি গ্রামের চৌকিদার ইকবালের ছেলে আকাশ ও সুর্যকান্দির হমায়ন মিয়ার ছেলে ফয়সালের সাথে আাগের দিন মটরসাইকেল পার্কিং নিয়ে কথাকাটাকাটি হয়। এর জেরে শুক্রবার (১৪ এপ্রিল) সন্ধ্যার পর সুর্যকান্দির গ্রামের মামুন (৩৮) নামের একজনের মাথা পাটিয়ে দেন আকাশের লোকজন। এ ঘটনাকে কেন্দ্র কালিকচ্ছ বাজারে সুর্যকান্দি ও ধরন্তি গ্রামের লোকজনের মাঝে সংঘর্ষ বাঁধে। এতে উভয়পক্ষের মধ্যে ধাওয়া পান্টা ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপ হয়।  এ ঘটনার পরিস্থিতি নিয়ত্রণ করতে পুলিশ টিআর সেল ও রাবার বুলেট ছুড়ে। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় ফয়সাল (২২) নামের যুবকে প্রথমে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে, ব্রাহ্মণবাড়িয়া সদর  হাপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

নিহত ফয়সাল সরাইল উপজেলার সদর ইউনিয়নের কুট্টাপাড়া গ্রামের রাকিব মিয়ার ছেলে। ফয়সাল কালীকচ্ছ বাজারের একজন ব্যবসায়ী ছিলেন। এ ঘটনায় সাংবাদিকসহ অর্ধশতাধিক আহত হয়েছে এবং তিন জনকে আটক করেছে সরাইল থানা পুলিশ।

এ বিষয়ে সরাইল থানার অফিসার ইনচার্জ মো. আসলাম হোসেন বলেন, ঘটনাস্থলে উভয় পক্ষের মধ্যে বেশ কিছু ককটেল বিস্ফোরণ হয়েছে। নিহতের শরীরে রাবার বুলেটের আঘাত রয়েছে। তবে ককটেলের আঘাতে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে দাবি করা হচ্ছে পুলিশের গুলিতেই মৃত্যু হয়েছে।

আরএস

 

Link copied!