Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

বাজি ফাটানো নিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ: আহত ১৫

মো. মাসুম বিল্লাহ

এপ্রিল ২২, ২০২৩, ০৮:২৬ পিএম


বাজি ফাটানো নিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ: আহত ১৫

বাগেরহাটের চিতলমারী উপজেলায় ঈদে আতশবাজি ফাটানোকে কেন্দ্র কাঠিপাড়া ও আদিখালী গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় আহত হয়েছেন প্রায় ১৫ জন।

শনিবার (২২ এপ্রিল) চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম কামরুজ্জামান খান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন বেলা ১১টায় উপজেলার কাঠিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, কাঠিপাড়া গ্রামের অহিদুল আলমগীর শেখ (৪৫), মকবুল শেখ (৫০), শেখ (৪০), আবুল হাসান (৩০), রবিউল ইসলাম (৫৫) ও কালু শেখ (৩৫)। তারা চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। একই স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি আছেন, আদিখালী গ্রামের মোহম্মদ শেখ (২৮), শাহজাহান শেখ (৩০), রবিউল শেখ (৪০), স্বাধীন শেখ (১৬) ও খায়রুল ইসলাম (২৫), ইসমাইল হোসেন (১৯) ও জুয়েল শেখ।

জানা গেছে, শনিবার সকালে ঈদ উপলক্ষে ওই বিদ্যালয় মাঠে দোকানপাট বসে। এ সময় কাঠিপাড়া গ্রামের অহিদুল শেখের চটপটির দোকানের মধ্যে আদিখালী গ্রামের কিশোর স্বাধীন শেখ ও খাইরুল আতশবাজিতে আগুন ধরিয়ে ছুড়ে মারে। এতে বাজির শব্দে ক্রেতারা ভয় পান। এ নিয়ে কাঠিপাড়ার লোকজন স্বাধীনকে মারধর করে। পরে এ ঘটনাকে কেন্দ্র করে কাঠিপাড়া ও আদিখালী গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হয়। এ সময় দুই গ্রামের প্রায় ১৫ জন আহত হয়েছেন। পরে আহতদের চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম কামরুজ্জামান খান জানান, শনিবার বেলা ১১টায় এ ঘটনা ঘটে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরএস

 

Link copied!