Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

অভয়নগরে ৯ দোকান আগুনে পুড়ে ছাই

অভয়নগর (যশোর) প্রতিনিধি

অভয়নগর (যশোর) প্রতিনিধি

এপ্রিল ২৬, ২০২৩, ০৭:১৯ পিএম


অভয়নগরে ৯ দোকান আগুনে পুড়ে ছাই

যশোরের অভয়নগরে ভয়াবহ অগ্নিকান্ডে নয়টি দোকান পুড়ে ছাই হয়েছে। বুধবার (২৬ এপ্রিল) সকালে উপজেলার সিদ্ধিপাশা ইউনিয়নের চন্দ্রপুর গ্রামের ও কালিয়া উপজেলার সীমান্তবর্তী স্থান জিরোপয়েন্ট বাজার নামক স্থানে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। তবে এই অগ্নিকান্ডে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

স্থানীয়রা বলছেন, শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে। সকালে আনুমানিক ১১ টার সময় এই আগুন লাগে। আগুনের লেলিহান শিখা দেখে আশেপাশের লোকজন এগিয়ে এসে তা নিয়ন্ত্রণের চেষ্টা করে। স্থানীয় এলাকাবাসী ও ব্যবসায়ীরা প্রায় ৩০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। 

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী সজীব বলেন, আগুনে আমার সব শেষ হয়ে গেছে। সমিতি থেকে লোন নিয়ে ব্যবসা শুরু করেছিলাম। এখন টাকা কিভাবে পরিশোধ করবো জানিনা। অন্যন্য ব্যবসায়ীরা বলছেন চোখের সামনে সব ছাই হয়ে গেল। জানিনা কীভাবে সংসার চালাব।

আগুনে দোনকানগুলোতে থাকা মালামাল, সেভেন আপ এর গোডাউন, মাছের ফিড, মোবাইল সার্ভিসিং, জাল ও সুতার দোকান এবং নগন অর্থ পুড়ে প্রায় পঞ্চাশ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের। 

এই আগুনের বিষয়ে সোনাতলা পুলিশ ক্যাম্পের এএসআই সোহাগ সরদার জানান, আমি সহ আমার একটি টিম আগুনের খবর পেয়ে সেখানে পৌছায় এবং ব্যবসায়ী ও এলাকা বাসির সাথে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করি। কিছুখনের ভিতর আগুন নিয়ন্ত্রণে আসে।

আরএস                                                          
 

Link copied!