Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

মুন্সীগঞ্জে কলেজ ছাত্র হত্যা চেষ্টা, বিচারের দাবিতে মানববন্ধন

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মে ৩, ২০২৩, ০৬:১৯ পিএম


মুন্সীগঞ্জে কলেজ ছাত্র হত্যা চেষ্টা, বিচারের দাবিতে মানববন্ধন

মুন্সীগঞ্জে প্রেসিডেন্ট প্রফেসর ড. ইয়াজউদ্দিন আহমেদ রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী আব্দুল্লাহ আল নোমান আকিবের (১৭) উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন করেছে বিভিন্ন কলেজের শিক্ষার্থীরা। 

বুধবার দুপুর সাড়ে ১২ টার দিকে জেলা শহরের কাচারি চত্বর থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়। এসময় শিক্ষার্থীরা বিভিন্ন স্লোগানে আকিবের উপর হামলার প্রতিবাদ জানান। 

পরে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সামনে মানববনন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন কলেজ শিক্ষার্থীরা। এসময় তারা অভিযোগ করে বলেন, গত ২৪এপ্রিল দুই বন্ধুর সাথে স্থানীয় প্রেসিডেন্ট ইয়াজউদ্দিন আহমদ রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীর ছাত্র আকিব মোল্লারচর এলাকায় ঘুরতে যায়।

সেখানে আহাদ নামের এক যুবককে বন্ধুদের নিয়ে মেয়েদের ইভটিজিং করতে দেখলে প্রতিবাদ করে আকিব। এতে আহাদ নামের ওই যুবক ও তার বন্ধু রোহান, রাব্বিসহ কয়েকজন ক্ষিপ্ত হয়ে এলোপাথাড়ি ছুড়িকাঘাত করে আহত করে কলেজ শিক্ষার্থী আকিবকে। 

গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এঘটনার পরের দিন ভোক্তভোগী আকিবের বাবা আবু নাইম বাদী হয়ে এজাহারে ৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৪-৫জনের বিরুদ্ধে সদর থানায় অভিযোগ দায়ের করলেও পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

মাববন্ধনকারী আরো বলেন, ঘটনায় জড়িত আসামীদের গ্রেফতার ও সর্বোচ্চ বিচারের দাবি তাদের। দ্রুত বিচার নিশ্চিত করতে আইনশৃঙ্খলা বাহিনীর আহবান জানান তারা।

এবিষয় সদর থানার ওসি তারিকুজ্জামান জানান, ছুড়িকাঘাতের ঘটনার পরপরই নিয়মিত মামলা রুজু করা হয়েছে। ঘটনার পরপরই আসামীরা পলাতক থাকায় তাদের আটক করা যায়নি। আসামীদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

এইচআর

 

Link copied!