Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

সালথায় মাদক সেবনের দায়ে ৪ যুবককে কারাদণ্ড

সালথা (ফরিদপুর) প্রতিনিধি

সালথা (ফরিদপুর) প্রতিনিধি

মে ১৫, ২০২৩, ০৬:২৩ পিএম


সালথায় মাদক সেবনের দায়ে ৪ যুবককে কারাদণ্ড

ফরিদপুরের সালথায় চার মাদক সেবনকারীকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। এসময় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) মো. সালাহউদ্দিন আইয়ূবী।

রোববার (১৪ মে) বিকালে উপজেলার যদুনন্দী ইউনিয়নের গোপিনাথাপুর এলাকা থেকে তাদের হাতে-নাতে আটক করে এ কারাদণ্ড দেওয়া হয়।

ভ্রাম্যমান আদালত সুত্রে জানা যায়, সহকারী কমিশনার (ভূমি) মো. সালাহউদ্দিন আইয়ূবী, সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শেখ সাদিক, এসআই হালিম সর্দার ও সঙ্গীয় ফোর্সসহ রবিবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে যদুনন্দী ইউনিয়নের পোপিনাথপুর বেপারীপাড়া জনৈক মিন্টু সিকদারের বাড়ির পাশে কলাবাগানে অভিযান চালিয়ে মাদকসেবন করা অবস্থায় ৪জনকে হাতে-নাতে আটক করেন। 

এসময় আটককৃতদের মধ্যে সালথা উপজেলার যদুনন্দী ইউনিয়নের গোপিনাথপুর গ্রামের মৃত মান্নান কাজীর ছেলে পান্নু কাজী (২৭) ও একই ইউনিয়নের যগন্নাথদি গ্রামের আমিন শেখের ছেলে জসিম শেখ (২৪) কে ২ মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেন। 

এছাড়াও পাশ্ববর্তী মুকসুদপুর উপজেলার কাজী হায়াতের ছেলে কাজী মহিউদ্দিন (৩০) কে এক মাস ও যদুনন্দী ইউনিয়নের গোপিনাথপুর গ্রামের পান্নু মোল্যার ছেলে হাদিউর রহমান শাকিল (২৪) কে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

ভ্রাম্যমান আদালতের বিচারক সহকারী কমিশনার (ভূমি) মো. সালাহউদ্দিন আইয়ূবী বলেন, যদুনন্দী ইউনিয়নের গোপিনাথপুর বেপারীপাড়া সাকিনে জনৈক মিন্টু শিকদারের বাড়ির পশ্চিম পাশে কলাবাগানের ভিতর থেকে মাদক সেবন অবস্থায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শেখ সাদিক ও সঙ্গীয় ফোর্সসহ হাতেনাতে ধৃত করি। 

এসময় প্রত্যেককে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। সেই প্রত্যককে ৫০ টাকা করে জরিমানা করা হয়েছে।

তিনি বলেন, মাদক একটি সামাজিক ব্যাধি। মাদক নির্মূলে উপজেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে।

এইচআর
 

Link copied!