Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

তালায় বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ মামলায় আটক ২

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি

মে ১৫, ২০২৩, ০৬:৪০ পিএম


তালায় বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ মামলায় আটক ২

সাতক্ষীরার তালায় এক বুদ্ধি প্রতিবন্ধী (২০) কে ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। সোমবার (১৫ মে) বিকালে ভুক্তভোগী মা তিনজনের বিরুদ্ধে এ মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত দুইজনকে আটক করেছে।

আটককৃতরা হলো- তালা উপজেলা জালালপুর ইউনিয়নে জেঠুয়া গ্রামের অজেদ কারিকরের ছেলে ইবাদুল কারিকর (২৫) ও মন্টুর ছেলে আব্দুল্লাহ আল মামুনকে (২৮) । মামলার আরেক আসামি মফেজ সরদার ছেলে হাসেম আলী (৫৫) পলাতক রয়েছে বলে পুলিশ জানায়।

জানা যায়,  রোববার (১৪ মে) সন্ধ্যায় বুদ্ধি প্রতিবন্ধীকে জেঠুয়া গ্রামে থেকে মফেজ সরদারের ছেলে হাসেম আলী ও অজেদ কারিকারের ছেলে ইবাদুল কারিকর ফুঁসলিয়ে বাড়ি থেকে নিয়ে যায়। প্রতিবন্ধী মেয়েকে না পেয়ে অনেক খোঁজাখুজির পর জানাতে পারেন আব্দুল্লাহ আল মামুনের বাড়িতে নিয়ে গেছে। রাতে মেয়েকে উদ্ধারের পর পরিবারের সদস্যরা জানতে পারেন বাড়িতে আটকে রেখে জোরপূর্বক ধর্ষণ করে। পরে পুলিশের খবর দিলে ধর্ষণের অভিযোগে দুইজনকে আটক করে। সোমবার বিকালে তিনজনকে আসামি করে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন তার মা ।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী রেজাউল করিম জানান, প্রতিবন্ধিকে ধর্ষণের অভিযোগে থানায় তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে। উক্ত মামলার দুই আসামিকে আটক করা হয়েছে এবং একজন আসামী পলঅতক আছে তাকে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।

এআরএস

Link copied!