Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

কোটালীপাড়ায় বঙ্গবন্ধুর ম্যুরাল নির্মাণ কাজের উদ্বোধন

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) প্রতিনিধি

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) প্রতিনিধি

মে ১৫, ২০২৩, ০৭:৩০ পিএম


কোটালীপাড়ায় বঙ্গবন্ধুর ম্যুরাল নির্মাণ কাজের উদ্বোধন

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় প্রায় এক কোটি ৩ লাখ ৪৯ হাজার টাকা ব্যয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১৫ মে) দুপুরে পুরাতন উপজেলা চত্বরে এবং দৃষ্টিনন্দন পুকুরপাড়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ম্যুরাল নির্মাণ কাজের  উদ্বোধন করেন কোটালীপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস।  

এ সময় আরো উপস্থিত ছিলেন, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি কৃষ্ণ প্রসাদ মজুমদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পিঞ্জুরী ইউনিয়নের চেয়ারম্যান আমিনুজ্জামান খান মিলন, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সুমন হোসেন বাচ্চু, কোটালীপাড়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লক্ষ্মী রানী সরকার, আমতলী ইউনিয়নের চেয়ারম্যান রাফেজা বেগম  কোটালীপাড়া উপসহকারী প্রকৌশলী মো. মঞ্জুর রহমান, কোটালীপাড়া পৌরসভার ৪নং ওয়ার্ড কমিশনার রকিবুল হাসানসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস বলেন, আমাদের স্বপ্ন ছিল কোটালীপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একটি দৃষ্টিনন্দন ম্যুরাল নির্মাণ করবো। আমাদের আজ কোটালীপাড়া বাসির দীর্ঘদিনের সেই  কাঙ্খিত স্বপ্ন পূরণ হলো।

এআরএস

Link copied!