Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

হাজীনগর চা বাগান থেকে অটোরিকশা চালকের গলাকাটা মৃতদেহ উদ্ধার

মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজার প্রতিনিধি

মে ২৭, ২০২৩, ০৮:২৭ পিএম


হাজীনগর চা বাগান থেকে অটোরিকশা চালকের গলাকাটা মৃতদেহ উদ্ধার

মৌলভীবাজার জেলার রাজনগরে হাজীনগর চা বাগান থেকে শাহাব উদ্দিন (৩৫) নামে এক অটোরিকশা (টমটম) চালকের গলাকাটা মৃতদেহ পুলিশ উদ্ধার করেছে। 

শনিবার ২৭ মে ২০২৩ ইং, রাজনগর উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের হাজীনগর চা বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহতের গলা দা দিয়ে কাটা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। হত্যাকাণ্ডে ব্যবহৃত দা উদ্ধার করা হয়েছে।

জানা যায়, নিহত শাহাব উদ্দিন কুলাউড়া উপজেলার হিংগাজিয়া এলাকার মৃত নিজাম উদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, শনিবার ২৭ মে ২০২৩ ইং, সকাল ১০ টার সময় হাজীনগর চা বাগানে এক ব্যক্তির মৃতদেহ পড়ে আছে খবর পায় রাজনগর থানা পুলিশ। পরে সেখানে গিয়ে এক ব্যক্তির গলাকাটা ও রক্তাক্ত মৃতদেহ পাওয়া যায়।

এ সময় খবর পেয়ে নিহতের পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ শনাক্ত করে।
স্থানীয়দের ধারণা, শুক্রবার দিবাগত রাতে কোনো এক সময় তাকে হত্যা করা হয়েছে।

মৃতদেহ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয় ব্যবসায়ী ছুটন কৈরী বলেন, বাগানের ভিতর দিয়ে উদনা-হাজীনগর রোডে সন্ধ্যার পরে মানুষজন খুব একটা চলাচল করে না। রাতের কোনো এক সময় এই নৃশংস ঘটনা কেউ ঘটিয়েছে বলে মনে হচ্ছে।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বিনয় ভূষণ রায় তিনি বলেন, একজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আশেপাশে তল্লাশি করে হত্যাকাণ্ডে ব্যবহৃত দা উদ্ধার করা হয়েছে। এঘটনায় থানায় মামলা হবে বলে তিনি জানান।

আরএস
 

Link copied!