Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

ধর্ষণ মামলার আসামি ছিনতাই মামলায় স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ ৫ জন কারাগারে

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মে ৩০, ২০২৩, ০৬:৪২ পিএম


ধর্ষণ মামলার আসামি ছিনতাই মামলায় স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ ৫ জন কারাগারে

মুন্সীগঞ্জের শ্রীনগরে পুলিশের কাছ থেকে হ্যান্ডকাপসহ ধর্ষণমামলার আসামিকে ছিনিয়ে নেয়ার মামলায় ষোলঘর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুর রাজ্জাক(৪০) সহ ৫ গ্রেপ্তার করেছে র‌্যাব-১০।

গেলো সোমবার দুপুরে উপজেলা সাব রেজিস্ট্রি অফিস এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। পরে এদিন সন্ধ্যায় আসামিকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

একই মামলায় সোমবার দুপুরে পলাতক অপর আসামি আসামি আব্দুস সাত্তার, তার ছেলে ইমরান হোসেন (২৮) ও আরো দুই নারীকে শ্রীনগরের বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার করে থানা পুলিশ। গ্রেপ্তার ব্যাক্তিদের আজ মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,গত ৯ মার্চ ষোলঘর ইউনিয়নের পূর্ব দেউলভোগ এলাকার এক নারী পার্শ্ববর্তী খৈয়াগাঁও গ্রামের আ.সাত্তার (৫০) নামে এক ব্যাক্তির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করেন। এ মামলায় গত ১৬ মে বেলা ১১ টার দিকে শ্রীনগর থানা পুলিশ অভিযুক্ত সাত্তারকে  আটক করে।

পুলিশ তাকে হ্যান্ডকাপ পরিয়ে থানায় নিয়ে আসার সময় স্থানীয় নারী-পুরুষরা পুলিশের উপর হামলা করে।পুলিশকে মারধর করে। পুলিশের হাত কামড়ে আসামিকে ছিনিয়ে নেয়।

এ ঘটনায় ওই দিন রাতে শ্রীনগর থানার উপপরিদর্শক(এসআই) আবু মুসান্না পুলিশের উপর আক্রমন,আসামি ছিনতাইয়ের অভিযোগে ৫-৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ১৫-২০ জনকে আসামি করে একটি মামলা করে।

সে মামলায় ষোলঘর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আব্দুর রাজ্জাককেও আসামি করা হয়। শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম মঙ্গলবার বিকেলে বলেন, গ্রেপ্তার ৫ জনকে আজ (মঙ্গলবার) দুপুরে আদালতে তোলা হয়।

এদের মধ্যে আব্দুস সাত্তার, তার ছেলে ইমরান হোসেনকে জিঙ্গাসাবাদের জন্য ৭দিন করে রিমান্ড চাওয়া হয়েছে। পরে এর শুনানি হবে। আসামিরা সবাইকে জেলহাজতে রয়েছেন। মামলার অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে। গ্রেপ্তার ৫ জন আসামি ছিনতাইয়ের সঙ্গে জড়িত ছিল।

এইচআর

Link copied!