Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

কলাপাড়ায় ৫হাজার ৪’শ নারী-পুরুষ পেলো দূর্যোগকালীন সময়ের প্রয়োজনীয় সরঞ্জামাদি

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

মে ৩১, ২০২৩, ০৩:৪৩ পিএম


কলাপাড়ায় ৫হাজার ৪’শ নারী-পুরুষ পেলো দূর্যোগকালীন সময়ের প্রয়োজনীয় সরঞ্জামাদি

উপকূলীয় পটুয়াখালীর কলাপাড়ায় ৫হাজার ৪’শ নারী-পুরুষের মাঝে দূর্যোগ মোকাবেলায় প্রয়োজনীয় সরঞ্জামাদি বিতরন করা হয়েছে। 

বেসরকারী উন্নয়ন সংস্থা গুড নেইবারস বাংলাদেশ’র উদ্যোগে ডিআরআর প্রকল্প আনুষ্ঠানিকভাবে বুধবার সকালে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের হাজীপুর সাইক্লোন সেল্টারে এসকল সরঞ্জামাদি প্রদান করে। প্রত্যেককে ১টি করে বড় ব্যাগ, রেইন কোর্ট, টর্চ লাইট ও ফাস্ট এইড কিডস বক্স ও ২টি ১০ লিটারের পানির গ্যালন হাতে তুলে দেয়া হয়। 

একই দিনে উপজেলার মহিপুর ও ডালবুগঞ্জ ইউনিয়নে এ সরঞ্জামাদি বিতরন করা হয়। এসময় গুড নেইবারস ডিআরআর প্রকল্প’র প্রজেক্ট কো-অর্ডিনেটর দিপক কুমার দাশ, এক্সপার্ট ডিআরআর প্রজেক্ট (জাপান) তাকেশী মরী, প্রোগ্রাম ম্যানেজার রাজীব বিশ্বাস ও নীলগঞ্জ ইউপি সদস্য ফজলুলহক সুমনসহ গনমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

গুড নেইবারস ডিআরআর প্রকল্পের প্রোগ্রাম ম্যানেজার রাজীব বিশ্বাস বলেন, গুড নেইবারস বাংলাদেশ দূর্যোগ কালীন সময়ে জনমানুষের ক্ষয়-ক্ষতি কমিয়ে আনতে কাজ করছে। তাই ডিআরআর প্রকল্পের আওতায় এ উপজেলা ৫৪০০ নারী-পুরুষকে দূর্যোগকালীন সময়ে নিরাপদ আশ্রয়ে যাওয়া জন্য যেসকল সরঞ্জামাদির প্রয়োজন তা বিতরন করা হয়েছে।

আরএস

Link copied!