community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪,

ব্যবসায়ীদের যে ব্যতিক্রমী আয়োজনে খুশি ক্রেতা সাধারণ

পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি

পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি

জুন ১, ২০২৩, ০২:০৫ পিএম


ব্যবসায়ীদের যে ব্যতিক্রমী আয়োজনে খুশি ক্রেতা সাধারণ

জয়পুরহাটের পাঁচবিবিতে তীব্র তাপদাহে ক্লান্ত পথচারী ও ব্যবসায়ীদের মাঝে শরবত বিতরণ করা হয়েছে। 

পাঁচবিবি উপজেলা কসমেটিকস দোকান মালিক সমিতি উদ্যোগে বৃহস্পতিবার দুপুরে দিন ব্যাপী চুড়িপট্টি এলাকায় আগত পথচারী ও ব্যবসায়ীদের মাঝে গুড় ও লেবুর তৈরী শরবত বিতরণ করেন তারা। 

তাদের এমন উদ্যোগকে প্রশংসা ও সাধুবাদ জানিয়ে বাজার করতে আসা সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আকতার শিল্পী বলেন, প্রচন্ড রোদে আমরা যারা বাজার করতে এসে শরীর ঘেমে লবনাক্ত পানি বের হওয়ার কারনে ক্লান্তিবোধ করছি, এসময় ব্যবসায়ীরা শরবত পান করিয়ে আমাদের তৃষ্ণা মেটালেন এটি একটি প্রশংসনীয় কাজ। 

অপর পথচারী বলেন, প্রচন্ড খরা আর তাপদাহে আমাদের মত ক্লান্ত মানুষদের শরবত পান করালেন এ কার্যক্রম যেন অন্য ব্যবসায়ী সমিতিও করেন। তাহলে মানুষ একটু হলেও স্বস্তি পাবে। 

কসমেটিকস ব্যবসায়ী নয়ন চন্দ্র, ও বাবুল চন্দ্র বিশ্বাস বলেন, যারাই বাজারে কেনা কাটার জন্য আসছেন তারা প্রচন্ড গরম ও তাপদাহের কারনে তৃষ্ণাত্ব হয়ে যাচ্ছে। তাদের তৃষ্ণা মেটাতেই আমাদের ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে এই ক্ষুদ্র প্রয়াস। 

পাঁচবিবি উপজেলা কসমেটিকস মালিক সমিতির সভাপতি সারোয়ার হোসেন বলেন, আমাদের চুরিপট্টি এলাকায় প্রচন্ড রোদের মধ্যে যারা কেনা কাটা করার জন্য আসছে তারা তীব্রতাপদাহের কারনে ক্লান্ত হয়ে যাচ্ছে। 

একারনে আমাদের সমিতির পক্ষ থেকে ক্লান্ত পথচারীদের শরবত খাওয়াচ্ছি। এতে তারা খুব খুশিও হচ্ছে।  

এইচআর
 

Link copied!