Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

সুদের টাকার জন্য নির্যাতন, প্রধান দুই হোতা গ্রেপ্তার

শেরপুর প্রতিনিধি

শেরপুর প্রতিনিধি

জুন ১৩, ২০২৩, ০১:৩৩ পিএম


সুদের টাকার জন্য নির্যাতন, প্রধান দুই হোতা গ্রেপ্তার

শেরপুরে সুদের টাকার জন্য সারারাত গাছের সাথে বেঁধে নির্যাতনের চাঞ্চল্যকর ঘটনার প্রধান দুই হোতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪।

রোববার বিকেলে শেরপুর সদরের বেলতলী বাজার এলাকা এবং জামালপুরের সদরের বড় ডোয়াতলা এলাকা তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন সদরের চক আন্ধারিয়া এলাকার মৃত আবু সাইদের ছেলে আব্দুল মালেক (৪০) ও একই এলাকার আনছর আলীর ছেলে জুয়েল (২৮)।

জানা গেছে, সদরের চক আন্ধারিয়া এলাকার হানিফ মিয়ার ছেলে সাইফুল ইসলাম চার মাস আগে একই এলাকার আব্দুল মালেকের স্ত্রী নারগিস আক্তারে কাছ থেকে সুদে ছয় হাজার টাকা ধার নিয়ে কাজের সন্ধানে ঢাকা চলে যান।

কয়েকদিন আগে তিনি ঢাকা থেকে বাড়ি ফিরে আসেন। গেলো রোববার রাতে নারগিসকে ধারের ছয় হাজার টাকা ফেরত দেন। এসময় লাভের জন্য আরও ছয় হাজার টাকা দাবি করেন নারগিস।

তবে সে সময় সাইফুলের কাছে টাকা না থাকায় লাভের টাকা পরে দিতে চাইলে ক্ষিপ্ত হয়ে নারগিসের স্বামী আব্দুল মালেক, তার ভাই মনির ও চাচাতো ভাই জুয়েল মিলে তাকে আম গাছের সাথে রশি দিয়ে বেঁধে সারারাত নির্যাতন করেন।

এক পর্যায়ে চিমটা দিয়ে আক্সগুল ও পিঠের কয়েক স্থানের মাংস টেনে তুলে নেয়া হয়। সোমবার সকালে খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় ভুক্তভোগীর ভগ্নিপতি আনোয়ার হোসেন (৪৫) বাদি হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন।

র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণের মাধ্যমে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

এইচআর

Link copied!