Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

বাউফলে দুর্বৃত্তের দেয়া আগুনে ৬ গবাদি পশুর মৃত্যু

বাউফল পটুয়াখালী

বাউফল পটুয়াখালী

জুন ১৫, ২০২৩, ০১:৫৯ পিএম


বাউফলে দুর্বৃত্তের দেয়া আগুনে ৬ গবাদি পশুর মৃত্যু

পটুয়াখালীর বাউফল উপজেলার বগা ইউনিয়নের চন্দন বাড়িয়া গ্রামের মো. চুন্নু মিয়ার গোয়াল করে দুর্বৃত্তের দেয়া আগুন দিয়ে ৬টি  পুরে মরেছে।

বুধবার দিবাগত রাত আড়াইটায় এ ঘটনা ঘটে। গরুর মালিক চুন্নু মিয়া জানান, তার ঘোয়াল ঘরে মোট আটটি গরু ছিল। প্রতিদিনের ন্যায় তিনি গরুগুলোকে খড়কুটা দিয়ে ঘরে ঘুমাতে জান।

রাত আড়াইটার দিকে তার চাচাতো ভাই ওহাব মুন্সী (৫০) বাইরে নামলে তিনি গোয়াল ঘরে আগুন জ্বলতে দেখে ডাক চিৎকার দিলে বাড়ির লোকজন জড়ো হয়ে আগুন নিভানোর চেষ্টা করে। 

ততক্ষণে ঘরটি সম্পূর্ণ ভস্মিভূত হয়ে যায়। আগুনের তীব্রতায় ২টি গরু রশি ছিড়ে ঘোয়াল ঘর থেকে বেড়িয়ে গেলেও দুইটি বলদ, দুইটি গাভীন গরু ও দুইটি বাচ্চা গরু আগুনে পুড়ে মারা যায়। গরুগুলোর মূল্য প্রায় ছয় লাখ টাকা।

তিনি জানান, আগুনে ঘরের পাশে থাকা হাঁস মুরগির ঘরটি আগুনে পুড়ে যায়। এতে ৪০-৫০টি হাঁস মুরগি দগ্ধ হয়ে মারা যায়। এ ঘটনায় তিনি এখন পর্যন্ত কাউকে সন্দেহ করতে পারছেন না। কাউকে সন্দেহ করছেন না।

এ ব্যাপারে বগা ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদ হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,‘খুবই মর্মান্তিক ঘটনা। বোবা প্রাণির সঙ্গে কেউ এ রকম শত্রুতা করে?’ কারা এ ঘটনা ঘটাতে পারে আমরা খোজ খবর নিচ্ছি।  

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) আরিচুল হক বলেন, ‘আমি ঘটনাটি শুনেছি। বগা তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাইনি।’

এইচআর

Link copied!