Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

‘সমৃদ্ধ বাংলাদেশ গড়তে শেখ হাসিনার বিকল্প নেই’

বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

জুন ১৫, ২০২৩, ০৯:৪৫ পিএম


‘সমৃদ্ধ বাংলাদেশ গড়তে শেখ হাসিনার বিকল্প নেই’

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে স্থানীয় সংসদ সদস্য ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম (অব:) এমপির  ঐচ্ছিক তহবিল থেকে উপজেলার গরিব ও  অসহায় ও দরিদ্রের মাঝে অনুদান হিসেবে নগদ টাকা বিতরণ করা হয়েছে। 

বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ মিলায়তনে গরিব অসহায় ও দরিদ্রের মাঝে  বীরমুক্তিযোদ্ধা ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম(আব:) এমপির ঐচ্ছিক তহবিল হতে ১৪৮ জনের প্রত্যেকের মাঝে ৩ হাজার করে এবং ১৬ জনকে ৩৫০০ টাকা করে মোট ৫ লাখ টাকা বিতরণ করা হয়।

এসময় ক্যাপ্টেন তাজুল ইসলাম এমপি বলেন, সমৃদ্ধ বাংলাদেশ গড়তে শেখ হাসিনার বিকল্প নেই। তাই বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে বিজয়ী করতে হয়। শেখ হাসিনার রাজনীতি গরীব দুঃখি মানুষের ভাগ্য পরিবর্তনের রাজনীতি এমন মন্তব্য করেছেন তিনি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা একি মিত্র চাকমা,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, বাঞ্ছারামপুর পৌর মেয়র মোহাম্মদ তোফাজ্জল হোসেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) কাজী আতিকুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান সাইদুল ইসলাম ভূঁইয়া বকুল, মহিলা ভাইস চেয়ারম্যান জলি আমির, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ আল রহমান জনি প্রমুখ।

আরএস
 

Link copied!