Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট শুরু

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

জুন ১৬, ২০২৩, ০৬:২৪ পিএম


চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট শুরু

জেলা পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে। শুক্রবার ডা. আ.আ.ম. মেসবাহুল হক বাচ্চু ডাক্তার স্টেডিয়ামে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন।

এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্থানীয় সরকার চাঁপাইনবাবগঞ্জের উপপরিচালক ও সরকারের উপসচিব দেবেন্দ্র নাথ উরাঁও। সূচনা বক্তব্য দেন জেলা ক্রীড়া অফিসার ও টুর্নামেন্টের সদস্য সচিব মো. জাহাঙ্গীর হোসেন।

এসময় নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু, উপাধ্যক্ষ ড. মাযহারুল ইসলাম তরু, সিটি কলেজের অধ্যক্ষ তরিকুল ইসলাম সিদ্দিকী নয়ন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুলসহ অন্যরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে নবাবগঞ্জ সরকারি কলেজ বনাম রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজ। অন্যদিকে পুরাতন স্টেডিয়ামে অপর খেলায় অংশগ্রহণ করে নবাবগঞ্জ সিটি কলেজ বনাম মুশরীভূজা ইউসুফ আলী স্কুল অ্যান্ড কলেজ। মোট ১২টি কলেজের ১২টি দল অংশগ্রহণ করছে।

জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস এই টুর্নামেন্টের আয়োজন করেছে। আগামী ১৯ জুন পুরস্কার বিতরণের মধ্য দিয়ে শেষ হবে এই টুর্নামেন্ট।

এইচআর

Link copied!