Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

চৌহালীতে দুর্নীতি বিরোধী স্কুল বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

চৌহালী  (সিরাজগঞ্জ ) প্রতিনিধি

চৌহালী (সিরাজগঞ্জ ) প্রতিনিধি

জুন ১৭, ২০২৩, ০৩:১৯ পিএম


চৌহালীতে দুর্নীতি বিরোধী স্কুল বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

সিরাজগঞ্জের  চৌহালীতে এক  দিনব্যাপী দুর্নীতি বিরোধী মাধ্যমিক স্কুল বিতর্ক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছ। 

শনিবার (১৭ জুন) সকালে  উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও উপজেলা  প্রশাসনের   আয়োজনে এবং দুর্নীতি দমন কমিশন এর অর্থায়নে উপজেলা মুক্তিযোদ্ধা  অডিটোরিয়ামে এই বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ‘স্মার্ট বাংলাদেশ গড়তে দুর্নীতি দমনের কোন বিকল্প নেই’ এ বিতর্ক বিষয় নিয়ে বিজয়ী হয় পক্ষ দল সম্ভুদিয়া  উচ্চ বিদ্যালয় ও রানার্স আপ হয় বিপক্ষ দল দত্ত দত্ত্বকান্দি  উচ্চ বিদ্যালয়। সেরা বিতার্কিক হন সম্ভুদিয়া উচ্চ বিদ্যালয়ের ছাত্রীর শারমিন ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চৌহালী উপজেলা ভারপ্রাপ্ত  নির্বাহী অফিসার  মোহাম্মদ সাইফুল ইসলামের সভাপতিত্বে ও দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ চৌধুরী সঞ্জুর সঞ্চালনায়, প্রধান  অতিথি  ছিলেন, সিরাজগঞ্জের  অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি মো: রায়হান  কবির, দুর্নীতি দমন কমিশন সমন্বিত পাবনা জেলা কার্যালয়ের উপ-সহকারি পরিচালক মো. খায়রুল হক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এম এ আরিফ সরকার, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি হাজী আব্দুল আলিম, সহ-সভাপতি সাবেক অধ্যক্ষ শাহাবুদ্দিন প্রমূখ।

উল্লেখ্য এক দিনব্যাপী এই বিতর্ক প্রতিযোগিতায় চৌহালী  উপজেলার মোট ৮টি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। বিতর্কের বিষয় ছিল ‘নৈতিকতার অভাবই দুর্নীতি বিস্তারের প্রধান কারণ’ ও ‘উন্নত বাংলাদেশ গড়তে দুর্নীতি দমনের কোন বিকল্প নেই।’

আরএস

 

Link copied!