Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

সাংবাদিক নাদিম হত্যা প্রতিবাদে কোটালীপাড়ায় মানববন্ধন

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

জুন ১৭, ২০২৩, ০৩:৫৪ পিএম


সাংবাদিক নাদিম হত্যা প্রতিবাদে কোটালীপাড়ায় মানববন্ধন

অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোরডটকমের জামালপুর জেলা প্রতিনিধি ও ৭১ টেলিভিশনের বকশীগঞ্জ উপজেলা প্রতিনিধি সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার প্রতিবাদ ও দোষীদের শাস্তির দাবিতে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

শনিবার কোটালীপাড়া উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ সকাল ১১টা থেকে ১২ টা পর্যন্ত ঘন্টাব্যাপী কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে এ কর্মসূচি পালন করেন।

এ সময় প্রেস ক্লাব কোটালীপাড়া উপজেলা শাখার সভাপতি সাংবাদিক মিজানুর রহমান বুলু, দৈনিক যুগান্তর পত্রিকার উপজেলা প্রতিনিধি এইচ এম মেহেদী হাসানাত, সমকাল পত্রিকার প্রতিনিধি রতন সেন কংকন, ইত্তেফাক প্রত্রিকার গৌরাঙ্গ লাল দাস, বাংলাদেশ প্রেস ক্লাব কোটালীপাড়া উপজেলা শাখার আহ্বায়ক ও গ্লোবাল টেলিভিশন এবং দৈনিক সকালের সময় পত্রিকার প্রতিনিধি মো. আবু নাইম শাহ, সদস্য সচিব ও দৈনিক আমার সংবাদ পত্রিকার প্রতিনিধি আবুল কালাম মৃধা, যুগ্ম আহ্বায়ক ও দৈনিক সময়ের আলো পত্রিকার প্রতিনিধি সমীর রায়, দৈনিক আজকের পত্রিকার প্রতিনিধি জাহিদুল ইসলাম দাড়িয়া, দৈনিক বাংলাদেশ বুলেটিন পত্রিকার প্রমথ রঞ্জন সরকার, আমাদের অর্থনৈতি পত্রিকার মাহাবুব সুলতানসহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা সাগর রুনীসহ ১৯৭১ সাল থেকে এ পর্যন্ত যত সাংবাদিককে হত্যা করা হয়েছে সকল হত্যার বিচার দাবি করেন।

এইচআর
 

Link copied!