Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

প্রতিবন্ধী শিক্ষার্থীকে হুইলচেয়ার উপহার দিলেন অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি

জুন ১৯, ২০২৩, ১১:৫২ এএম


প্রতিবন্ধী শিক্ষার্থীকে হুইলচেয়ার উপহার দিলেন অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম

জন্মগতভাবে শারীরিক প্রতিবন্ধী স্বাভাবিকভাবে চলাফেরা করতে পারে না রাজবাড়ীর কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের ১ম শ্রেণীর শিক্ষার্থী জেসমিন। গরীব বাবার পক্ষে মেয়েকে একটি হুইল চেয়ার কিনে দেওয়ার সামর্থ ছিল না। একটি হুইল চেয়ারের জন্য অনেকের দ্বারে দ্বারে ঘুরেছে পরিবারটি কিন্তু কেও সহযোগিতার হাত বাড়িয়ে দেয়নি।

বিষয়টি বেসরকারি টেলিভিশন চ্যানেল এস এর রাজবাড়ী জেলা প্রতিনিধি শাহিন রেজা তার ফেসবুক ওয়ালে পোস্ট করলে তা নজরে আসে জেলার অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিমের। এসময় মানবতার হাত বাড়িয়ে দেন রেজাউল করিম। তিনি ঐ প্রতিবন্ধী শিক্ষার্থীকে একটি হুইলচেয়ার কিনে দেওয়ার কথা বলেন।

পরে অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম রবিবার (১৮ জুন) রাত ৮ টার দিকে কালুখালী থানায় ডেকে শারীরিক প্রতিবন্ধী জেসমিনকে একটি হুইল চেয়ার উপহার দেন।
হুইল চেয়ার পেয়ে জেসমিন জানায়, হুইল চেয়ারে করে আমি স্কুলে যাব, দাদার বাড়ি যাবো ও বন্ধুদের সঙ্গে ঘুরবো, এসময় অতিরিক্ত পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন শিক্ষার্থীর পরিবার।

জেসমিন উপজেলার বোয়ালিয়া গ্রামের কৃষক মোহাম্মদ জিকু হোসেনের বড় মেয়ে এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব অটিজম ও প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থী।

এ সময় আরো উপস্থিত ছিলেন,সহকারী পুলিশ সুপার পাংশা সার্কেল সুমন কুমার সাহা, কালুখালী থানার অফিসার ইনচার্জ প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস, পাংশা প্রেসক্লাবের সভাপতি এস এম রাসেল কবির, সহ-সভাপতি শামীম হোসেন ও প্রচার সম্পাদক শাহীন রেজা সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

আরএস

Link copied!