Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাট প্রতিনিধি

জুন ২১, ২০২৩, ০৪:০৭ পিএম


দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় দশম শ্রেণির এক স্কুল ছাত্রীর ঘরে ঢুকে তাকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। এঘটনায় ভুক্তভোগী দশম শ্রেণির ওই ছাত্রীর বাবা বাদি থানায় ধর্ষণের মামলা করেছেন।

এদিকে মামলার পরে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আয়মারসুলপুর ইউনিয়নের একটি গ্রামে এই ঘটনা ঘটে।

বুধবার সকালে পাঁচবিবি থানার ওসি তদন্ত মো.হাবিবুর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেপ্তারকৃত যুবক হলেন-পাঁচবিবি উপজেলার পাড়ইল গ্রামের আলম হোসেনের ছেলে মাসুদ রানা (২১)।

থানায় মামলা সূত্রে জানাযায়, ওই ছাত্রী স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণিতে পড়াশোনা করে। আসামী মাসুদ রানা রাস্তাপথে তাকে প্রেমের কু-প্রস্তাব দিত। এতে ওই ছাত্রী রাজি না হওয়ায় ক্ষুদ্ধ হন সে। এক পর্যায়ে গত (১৯ জুন) রাত সাড়ে নয়টার দিকে ওই ছাত্রী তার ঘরে পড়তে বসেছিল। তার মা-বাবা দু‍‍`জনে বাহিরে ছিল। এই সুযোগে মাসুদ রানা ওই ছাত্রীর ঘরে ঢুকে তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

এসময় ওই ছাত্রী চিৎকার করলে তার মা-বাবা ছুটে আসলে মাসুদ রানা পালিয়ে যায়। এঘটনায় ওই ছাত্রীর বাবা বাদি হয়ে পাঁচবিবি থানায় ধর্ষণের মামলা করেন। পাঁচবিবি থানার (ওসি, তদন্ত) মো.হাবিবুর রহমান বলেন, এঘটনায় ভুক্তভোগীর বাবা বাদি হয়ে থানায় ধর্ষণের মামলা দায়ের করেছেন।

মামলাটি তদন্তাধীণ আছে। ওই ছাত্রী হাসপাতালে চিকিৎসাধীণ আছে। এদিকে মামলার পর আসামীকে গ্রেপ্তার করা হয়েছে।

এইচআর
 

Link copied!