Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

মঠবাড়িয়ায় ২ হাজার জেলে পরিবারে মাঝে চাল বিতরণ

মঠবাড়িয়া প্রতিনিধি

মঠবাড়িয়া প্রতিনিধি

জুন ২৬, ২০২৩, ০৬:৪৬ পিএম


মঠবাড়িয়ায় ২ হাজার জেলে পরিবারে মাঝে চাল বিতরণ

পিরোজপুরের মঠবাড়িয়ায় অবরোধ কালীন সময়ে উপজেলার ২ হাজার জেলে পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা ৬৫ কেজি করে চাল বিতরণ করা হচ্ছে।

সোমবার (২৬ জুন) সকালে উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয় উপজেলার তিনটি মৎস্য সংগঠনের প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় মৎস্য কর্মকর্তা অঞ্জন বিশ্বাস এ তথ্য জানান।

এর আগে আওয়ামী মৎস্যজীবী লীগ প্রতিনিধি ও ক্ষুদ্র মৎস্যজীবী সমিতির সভাপতি ইমরান খান রাসেল এর উদ্যোগ্যে নবাগত মৎস্য কর্মকর্তাকে ফুলেল শুভেচ্ছা জানান এ প্রতিনিধি দল।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় মৎস্যজীবী সমিতির সভাপতি সন্তোশ কুমার, সাধারণ সম্পাদক রতন কুমার মিস্ত্রী, ক্ষুদ্র মৎস্যজীবী সমিতির সাধারণ সম্পাদক মো. ওমর ফারুক, প্রেসক্লাব সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, সাংবাদিক ইউনিয়ন সাধারণ সম্পাদক জুলফিকার আমীন সোহল, ইউনিয়ন মৎস্যজীবী তারিকুল ইসলাম তুহিন, নেতা ননী গোপাল, তুরিকুল ইসলাম প্রমূখ।

মৎস্য কর্মকর্তা অঞ্জন বিশ্বাস বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশের অন্যান্য খ্যাতের ন্যায় মৎস্য খ্যাতকে আধুনিকায়ন করার জন্য নিরলস ভাবে কাজ করছেন। তিনি বহু জেলে পরিবারের বিকল্প কর্মসংস্থনের অংশ হিসেব গরু ও ছাগল উপহার দিচ্ছেন। বছরের বিভিন্ন সময় মাছের পোনা উপহার দিচ্ছেন।

এসময় তিনি আরও বলেন মাছ আমাদের দেশের একটা বৃহৎ শিল্প ও সম্পদ। ইহা রক্ষাণাবেক্ষণ সকলের দায়িত্ব। আমরা যদি সরকারের নিয়ম কানুন মেনে মাছ সংরক্ষণ ও শিকার করি, তাহলে মৎস্যখ্যাতে দেশের অর্থনৈতিক চাকা আরও বেগবান হবে। তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।

এইচআর

Link copied!