Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

পাটগ্রামে কৃতি শিক্ষার্থীদের বৃত্তি ও ক্রীড়াঙ্গনে সফলদের সংবর্ধনা প্রদান

পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি

পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি

জুলাই ২, ২০২৩, ০৩:০১ পিএম


পাটগ্রামে কৃতি শিক্ষার্থীদের বৃত্তি ও ক্রীড়াঙ্গনে সফলদের সংবর্ধনা প্রদান

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমীন বাবুলের উদ্যোগে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি ও জাতীয়, আন্তর্জাতিকভাবে সফল খেলোয়াড়, পরিচালক ও কোচদেরকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

শনিবার (১ জুলাই) বীর মুক্তিযোদ্ধা আলহাজ মোতাহার হোসেন এমপি অডিটরিয়ামে বৃত্তি ও সংবর্ধনা অনুষ্ঠান করা হয়।

এতে সভাপতিত্ব করেন পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ও স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব পাটগ্রামের প্রধান উপদেষ্টা রুহুল আমীন বাবুল।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনসার -ভিডিপি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোসাদ্দেক-উল-আলম ও বিশেষ অতিথি হিসেবে পাটগ্রাম উপজেলা নির্বাহী র্কমর্কতা (ইউএনও) নুরুল ইসলাম, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের প্রভাষক নজরুল ইসলাম, পৌর মেয়র রাশেদুল ইসলাম সুইট।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি পূর্ণ চন্দ্র রায়, জাতীয় জনস্বাস্থ্য পুষ্টি ও স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক প্রফেসর ডাঃ শাহ গোলাম নবী, পিবিআই রংপুরের পুলিশ সুপার এবিএম জাকির হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে বিভিন্ন বিশ্ববিদ্যালয়, মেডিকেল ও প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত পাটগ্রামের ২ শ শিক্ষার্থীদের প্রত্যেককে ৪ হাজার টাকা করে এককালীন শিক্ষা বৃত্তি, ৫ জন শিক্ষার্থীকে ল্যাপটপ প্রদান করা হয়।

এছাড়াও জাতীয়, আন্তর্জাতিকভাবে সফল পাটগ্রামের খেলোয়াড়, পরিচালক ও কোচদেরকে সংবর্ধনা দেওয়া হয়।

এইচআর

Link copied!