Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

ত্রিশালে নদীর পানিতে ডুবে শিশুর মৃত্যু

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি

জুলাই ১৩, ২০২৩, ০৫:৪৬ পিএম


ত্রিশালে নদীর পানিতে ডুবে শিশুর মৃত্যু
প্রতীকী ছবি

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার বইলর ইউনিয়নের বাঁশকুড়ি এলাকায় সুতিয়া নদীর পানিতে ডুবে এক শিশুকন্যার মৃত্যু হয়েছে।

জানা গেছে, বইলর বাঁশকুড়ি এলাকার গার্মেন্টস কর্মী পারভিন আক্তারের শিশুকন্যা শাম্মী (৬) প্রকৃতির ডাকে সারা দিতে বাহিরে গেলে আর ঘরে ফিরে আসেনি। শাম্মী  উপজেলার ধানিখোলা  ডিপচর নূরানী হাফিজিয়া মহিলা মাদ্রাসার শিশু শ্রেণির শিক্ষার্থী। বৃহস্পতিবার ফজরের নামাজের পর থেকে সে নিখোঁজ হন। পরিবারের সদস্যরা তার সন্ধান পাওয়ার জন্য বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি শুরু করেন। মসজিদে মাইকিং এর পাশাপাশি  বিভিন্ন স্থানে মাইকিং করা হয়। কিছুতেই তার সন্ধান পাওয়া যাচ্ছিল না। হঠাৎ করে  স্থানীয় লোকজনের নজরে আসে  বাড়ির পাশে প্রবাহিত সুতিয়া নদীর  পানিতে মরে ভেসে আছে শিশু শাম্মী। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। মা ও পরিবারের সদস্যদের আহাজারীতে পরিবেশ ভারী হয়ে উঠে।

খবর পেয়ে ত্রিশাল থানা পুলিশ ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাইন উদ্দিন ঘটনাস্থল ছুটে যান গিয়ে নদীর তীর ও বিভিন্ন স্থান  পরিদর্শন করেন।পরে নিহত শিশুকন্যা শাম্মীর পরিবারের কোন ধরণের আপত্তি না থাকায় সুরতহাল ছাড়া লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

ত্রিশাল থানার ওসি  মো মাইন উদ্দিন জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করি। পরিবারের সদস্যদের কোন আপত্তি না থাকায়  মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

আরএস

Link copied!