Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

লালামনিরহাটে আলোরুপ মোড় মার্কেটে আগুন

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাট প্রতিনিধি

জুলাই ১৪, ২০২৩, ০৭:৫৭ পিএম


লালামনিরহাটে আলোরুপ মোড় মার্কেটে আগুন

লালমনিরহাট পৌরসভার আলোরুপা মোড়ে আগুন লেগে ০২ কোটি টাকার মালামাল পুড়ে ছাই, বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে বলে ফায়ার সার্ভিস নিশ্চিত করে।

আগুন লাগার খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে ছুটে আসেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. মতিয়ার রহমান, লালমনিরহাট পৌরমেয়র রেজাউল করিম স্বপন ও  সদর উপজেলার চেয়ারম্যান কামরুজ্জামান সুজন।

গত বৃহস্পতিবার রাতে মার্কেটের আর্ট স্কোপ নামক দোকান থেকে আগুনের সুত্রপাত হয়। মুহুর্তেই আগুন ছড়িয়ে পড়লে ০৬ দোকান ও ০৩ বাড়ির মালামাল পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

প্রতক্ষ্যদর্শীদের মতে, রাতে আলোরোপা মোড়ের সিল ও রাবার স্টাম্প তৈরির প্রতিষ্ঠান আর্ট স্কোপ নামক দোকানে বৈদ্যুতিক সর্ট সার্কিট হয়ে আগুন সুত্রপাত হয়, এসময় আট দশজন মিলে পানি দিয়ে আগুন নেভানোর চেষ্টা করে,,কিন্তু মুহুর্তেই আগুন পার্শ্ববর্তী দোকানগুলোতে ছড়িয়ে পড়ে, এতে ০৬ দোকান এবং ৩ বাড়ি পুড়ে যায়।

আগুনে ক্ষতিগ্রস্ত হয় জেনারেল স্টোর, কে কে ফার্নিচার শো রুম, আর্ট স্কোপ, ক্রীড়া সামগ্রীর দোকান, হোমিওপ্যাথির ফার্মেসিসহ ০৩টি বাড়ি।

লালমনিরহাট ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক ওয়াদুদ আহমেদ বলেন, আগুন লাগার খবর পেয়ে দুটি ইউনিট ঘটনাস্থলে এসে দুই ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

এইচআর

Link copied!