Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

হাতীবান্ধায় স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করায় বখাটে আটক

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি

জুলাই ১৮, ২০২৩, ০৪:০০ পিএম


হাতীবান্ধায় স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করায় বখাটে আটক

লালমনিরহাটের হাতীবান্ধায় পিস্তল সাদৃশ্য বস্তু দিয়ে এক স্কুল ছাত্রীকে হুমকি দেয়ায় সেলিম হোসেন নামে এক কিশোরকে আটক করেছেন স্থানীয়রা। বর্তমানে ওই যুবক পুলিশ হেফাজতে আছেন।

মঙ্গলবার (১৮ জুলাই) দুপুরে হাতীবান্ধা উপজেলার গোতামারী ইউনিয়নের দইখাওয়া বাজার নর্থশাইন রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ গেটের সামনে থেকে তাঁকে আটক করা হয়। পরে পুলিশ খবর পেয়ে ইউনিয়ন পরিষদ থেকে সেলিমকে থানায় নিয়ে আসেন।

আটক সেলিম হোসেন ওই উপজেলার গোতামারী ইউনিয়নের দইখাওয়া এলাকার আব্দুল গফুর আলীর ছেলে।

অভিযোগ উঠেছে, দীর্ঘদিন থেকে উপজেলার দইখাওয়া নর্থশাইন রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের এক সপ্তম শ্রেণির ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিল সেলিম। এদিকে বখাটে সেলিমের উত্ত্যক্ত সহ্য করতে না পেয়ে ওই ছাত্রী বিষয়টি  শিক্ষককে জানান। পরে ওই কলেজের শিক্ষকেরা সেলিমের বাবার সঙ্গে কথা বলে তাঁকে সতর্ক করেন। এতে ওই বখাটে কিশোর আরো বেপরোয়া হয়ে ওঠে। এমতাবস্থায় মঙ্গলবার (১৮ জুলাই) দুপুরে ওই স্কুল এন্ড কলেজ গেটের সামনে দাঁড়িয়ে পিস্তল সাদৃশ্য বস্তু হাতে নিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। এ সময় শিক্ষক ও স্থানীয়রা সেলিমকে আটক করে গোতামারী ইউনিয়ন পরিষদে নিয়ে যান। পরে হাতীবান্ধা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

আরো অভিযোগ উঠেছে, বখাটে সেলিম ভুক্তভোগী ওই ছাত্রীর বাড়িতে গিয়েও বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছিল। শুধু তা-ই নয়, তাঁর অপকর্মে বাঁধা দিলে কলেজের শিক্ষককে ও হুমকি দেন সেলিম। এখন নিরাপত্তাহীনতায় ভুগছেন ভুক্তভোগী ওই ছাত্রী ও তার পরিবার।

নর্থশাইন রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মমিনুর ইসলাম বলেন, সেলিম নামে ওই কিশোর মঙ্গলবার সকালে কলেজের সামনে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এলাকাবাসীর সহযোগিতায় তাঁকে আটক করে স্থানীয় ইউনিয়ন পরিষদে নিয়ে যাই। বখাটে সেলিমের এই অপকর্মে বাঁধা দেয়ায় আমাকেও হুমকি দিয়েছে। এই ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

নর্থশাইন রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের পরিচালক সাইদুল ইসলাম বলেন, বখাটে সেলিম দীর্ঘদিন থেকে বিভিন্ন শিক্ষার্থীকে উত্ত্যক্ত করে আসছে। সম্প্রতি সপ্তম শ্রেণির এক ছাত্রীকে রাস্তাঘাটে আটকিয়ে কুপ্রস্তাব দেয় । সেলিমকে বাঁধা করা হলে সে আরো বেশি বেপরোয়া হয়ে ওঠে। প্রশাসনের কাছে তাঁর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ করছি।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহা আলম বলেন, সেলিম হোসেন নামে একজনকে পিস্তল সাদৃশ্য বস্তুসহ থানায় নিয়ে আসা হয়েছে। যেহেতু তাঁর বয়স কম ঊর্ধতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

আরএস

Link copied!