Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

রাঙ্গামাটির নানিয়ারচরে নব নির্মিত ঘিলাছড়ি বাজার মার্কেট ভবনের উদ্বোধন

রাঙ্গামাটি প্রতিনিধি

রাঙ্গামাটি প্রতিনিধি

জুলাই ২৭, ২০২৩, ০৩:৫২ পিএম


রাঙ্গামাটির নানিয়ারচরে নব নির্মিত ঘিলাছড়ি বাজার মার্কেট ভবনের উদ্বোধন

পাহাড়ের দুর্গম এলাকার কৃষকদের উৎপাদিত পণ্য সামগ্রী বাজার জাত নিশ্চিত করতে কষ্টসাধ্য না হয় তাহলে তার জন্য প্রতিটি উপজেলায় বাজার মার্কেট ভবন নির্মাণ করা হচ্ছে বলে জানিয়েছেন রাঙ্গামাটি সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার।

তিনি বলেন, পাহাড়ের প্রতিটি কৃষক যাতে তার ন্যায্য অধিকার পায় তার জন্য পাহাড়ে কৃষকদের জন্য আরো কাজ করা হবে বলে জানান তিনি।

বৃহস্পতিবার সকালে নানিয়ারচর উপজেলায় ঘিলাছড়ি নব নির্মিত ঘিলাছড়ি বাজার মার্কেট ভবন উদ্বোধন করতে গিয়ে তিনি এই কথা বলেন।

এ সময় রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য ইলিপন চাকমা, রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ত্রিদীব কান্তি দাশ, সাবেক জেলা মৎস্য কর্মকর্তা চন্দ্র কুমার চাকমা, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের রাঙ্গামাটির নির্বাহী প্রকৌশলী আহমেদ শফি, নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল ওহাবসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রাঙ্গামাটি স্থাণীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এলজিইডির অর্থায়নে ২ কোটি ২০ লাঅ টাকা ব্যয়ে দ্বিতীয় তলা বিশিষ্ট এই বাজার মার্কেট ভবন নির্মাণ করা হয়।

পরে রাঙ্গামাটি জেলা পরিষদ এর অর্থায়নে ৫০ লাখ টাকা ব্যায়ে ঘিলাছড়ি উচ্চ বিদ্যালয় ও টেকনিকেল দ্বীতল ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন করেন।

এইচআর

Link copied!