Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

কালীগঞ্জে যুবককে বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও ভাইরাল

কালীগঞ্জ (লালমনিরহাট) প্রতিনিধি

কালীগঞ্জ (লালমনিরহাট) প্রতিনিধি

জুলাই ৩০, ২০২৩, ০২:৫৬ পিএম


কালীগঞ্জে যুবককে বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও ভাইরাল

লালমনিরহাটের কালীগঞ্জে মাদক ব্যবসায় সহযোগী হিসেবে কাজ না করায় সুমন মিয়া (২৪) নামের এক যুবককে বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) ভাইরাল হয়েছে।

জানা গেছে, গত ২৫ জুলাই রাত ১১টার দিকে উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের লতাবর গ্রামে মিলনের বসতবাড়ির একটি কক্ষে এ নির্যাতনের শিকার হয় ঐ যুবক। নির্যাতনের শিকার হওয়া যুবক উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের লতাবর এলাকার এন্তাজ আলীর ছেলে।

এজার সুত্রে জানা গেছে, গত ২/৩ মাস থেকে একই এলাকার মাদক ব্যবসায়ী মিলন মিয়া ও তার তিন সহযোগী লিমন, রবিউল ও মিস্টার মাদক পরিবহনের জন্য ভারী হিসাবে কাজ করতে প্রস্তাব দিয়ে আসে। 

উক্ত বিষয়ে মিলনের সহিত আমার কথাকাটাকাটি হলে মিলন ও তার সহযোগীরা মিলে সুমন নামের যুবক লতাবর এলাকার মোন্দাদিঘির পাড় এলাকা হতে একই এলাকার মৃত জমসের কসাইয়ের ছেলে, মাদক ব্যবসায়ী মিলন সুমন নামের যুবকটিকে তুলে নিয়ে তার বাসায় যায়।

পরে মিলন ও তার তিন সহযোগী মিলে সুমনকে উলঙ্গ করে হাত পা বেঁধে তার লিঙ্গে পানির বোতল বাঁধিয়া দিয়ে লোহার পাইপ দ্বারা মারধর করে হুমকী প্রদর্শন করতে থাকে। এমনকি এ ঘটনার  ভিডিও ধারন করে এবং এ বিষয়ে কাউকে কিছু জানালে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার হুমকীও প্রদান করে মিলন ও তার তিন সহযোগী লিমন, রবিউল ও মিস্টার।

এ বিষয়ে অভিযোগকারী সুমন মিয়া বলেন, মিলন একজন মাদকের গডফাদার। সে প্রতিদিন ১হাজার পিচ ফেন্সিডিল বিভিন্ন ভারী ব্যবহার করে বিভিন্ন জায়গায় পৌছে দেয়। তার এ সকল মাদক গোড়ল বলাইরহাট এলাকা দিয়ে প্রতিদিন রাত ২ টা হতে ভোর ৫ টা পর্যন্ত সময়ে মিলনের কাছে এসে পৌঁছে।

এছাড়াও সে ভারতীয় চোরাই মোটরসাইকেলসহ নানা অপরাধ কাজের সাথে সম্পৃক্ত রয়েছে। মিলন আমাকে প্রতিনিয়ত অভিযোগ তুলে নিতে হুমকী প্রদান করে আসছে। আমি এখন নিরাপত্তাহীনতায় ভোগতেছি। তার বিষয়ে গত ২৭জুলাই কালীগঞ্জ থানায় একটি এজাহার দায়ের করেছি।

স্থানীয়রা জানান, মিলনের কিছুদিন পুর্বে কিছুই ছিল না, বর্তমানে মিলন মাদক ব্যবসা করে গাড়ী বাড়ির মালিক হয়েছেন। তার বিষয়ে প্রশাসন কোন পদক্ষেপ না নেওয়ায় দিনেদিনে মিলন শীর্ষ মাদক ব্যবসায়ী গডফাদারে পরিনত হয়েছে।

এ ঘটনায় মিলনের সহিত মুঠোফোনে যোগাযোগ করা হলে সে উপজেলা সেচ্চাসেবক লীগের যুগ্ন সাধারন সম্পাদকের পরিচয় দিয়ে বলেন, সে আমার আপন চাচাত ভাই আমি তাকে শাসন করতে পারি না! নিউজটি না করলে হয় না।

এ বিষয়ে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির বলেন, এ বিষয়ে গতকাল রাতে একটি মামলা দায়ের হয়েছে। দ্রুত আসামি গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

এইচআর

Link copied!