Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৪ মে, ২০২৪,

জীবননগরে প্রতিবাদ সভা

বিএনপি-জামায়াত সবসময় নৈরাজ্য সৃষ্টি করে: হাশেম রেজা

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গা প্রতিনিধি

আগস্ট ২, ২০২৩, ০৭:৫৩ পিএম


বিএনপি-জামায়াত সবসময় নৈরাজ্য সৃষ্টি করে: হাশেম রেজা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রিয় আওয়ামী লীগ নেতা, জাতীয় দৈনিক আমার সংবাদ ও দ্যা ডেইলি পোস্টের সম্পাদক ও প্রকাশক হাশেম রেজা বলেছেন, বিএনপি-জামায়াত সবসময় দেশে নৈরাজ্য সৃষ্টি করে আসছে। তাদের কোন নৈরাজ্য আর বাংলার মাটিতে স্থান পাবে না। বিএনপি-জামায়াতের এ নৈরাজ্য প্রতিহত করবে আ. লীগের সকল নেতাকর্মীরা।

দেশব্যাপি বিএনপির-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে বুধবার (২ আগস্ট) বিকালে চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার বঙ্গবন্ধু মুক্তমঞ্চ ও চৌরাস্তা মোড়ে আয়োজিত সমাবেশে এ সব কথা বলেন তিনি।

হাশেম রেজা বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-২ আসনে যেই নৌকা প্রতীকে মনোনয়ন পাক না কেনো, তার জন্য সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। জননেত্রী শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করছি মাঠে ময়দানে, মনোনয়ন পাওয়ার আশায় নয়।

উল্লেখ্য,  বিকাল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত কুড়লগাছীর দলীয় অফিস থেকে যাত্রা শুরু করে উপজেলার কেশবপুর, বিষ্ণুপুর, জুড়ানপুর, উথলী, চেংখালি রোড, পেয়ারতলাসহ বিভিন্ন স্থানে বিক্ষোভ শেষে পথসভায় মিলিত হয়। বিক্ষোভ মিছিলে শতশত মোটরসাইকেলসহ হাজারো নেতাকর্মী অংশগ্রহণ করেন।

এআরএস

Link copied!