Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

বড়লেখায় গাঁজাসহ আটক ২

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি

আগস্ট ৯, ২০২৩, ১২:৫০ পিএম


বড়লেখায় গাঁজাসহ আটক ২

মৌলভীবাজারের  বড়লেখা থানা পুলিশের বিশেষ অভিযানে ১৮ বোতল বিদেশি মদ ও ৪০০ গ্রাম গাঁজাসহ আফজাল হোসেন সুমন (২৬) এবং জহুরা আক্তার (৪১) নামে দুইজনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (৮ আগস্ট) বিকেলে বড়লেখা পৌরসভা মহুবন্দ মাইজপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে বড়লেখা থানার এসআই মো. আতাউর রহমান সঙ্গীয় ফোর্সের সহায়তায় বিকেলে পৌরসভার মহুবন্দ মাইজপাড়া এলাকার জনৈক রিয়াজ উদ্দিনের বাড়িতে অভিযান পরিচালনা করে।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ির মালিক রিয়াজ উদ্দিনসহ আরও ২ জন পালিয়ে যায়। পুলিশ সঙ্গীয় ফোর্সের সহায়তায় সুমন ও জহুরাকে আটক করতে সক্ষম হয়।

এসময় ঘটনাস্থলে তল্লাশী করে রিয়াজ উদ্দিনের বেড রুমের খাটের নিচ থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় ৪০০ গ্রাম গাঁজা এবং ওয়ারড্রবের ড্র‍্যয়ারের ভেতর কাপড়ের নিচ থেকে ৬ বোতল এবং পাশের এক গুদাম ঘর থেকে ১২ বোতলসহ বিভিন্ন ব্র‍্যান্ডের মোট ১৮ বোতল বিদেশি মদের বোতল জব্দ করা হয়।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ মো. ইয়ারদৌস হাসান জানান, এ ঘটনায় আটককৃত দুই জন ছাড়াও পলাতক আরও ৩ জনের বিরুদ্ধে বড়লেখা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) টেবিলের ১৯(ক)/৪১ ধারায় একটি মামলা রুজু করা হয়েছে।

এইচআর

Link copied!